অভিনেত্রী পায়েলের রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২২:০২

জাগরণীয়া ডেস্ক

পশ্চিম বাংলার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর রহস্যজনক মৃত্যু হয়েছে। 

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত সংবাদে বলা হয়েছে, ৫ সেপ্টেম্বর (বুধবার) ভারতের শিলিগুড়ির একটি হোটেল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে টালিউড অভিনেত্রী পায়েল চক্রবর্তীর মৃতদেহ।

সংবাদে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) শিলিগুড়ির একটি হোটেলে এসে উঠেছিলেন পায়েল। কথা ছিল পরের দিনই গ্যাংটকের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। সে অনুযায়ি হোটেল রুমও ছেড়ে দিবেন বলে জানিয়েছিলেন। সকালে হোটেলকর্মীদের আগের দিন ডেকে দিতেও বলেছিলেন। কিন্তু তা আর হয়নি। বুধবার সকালে ওই হোটেল রুম থেকে উদ্ধার করা হয় এই অভিনেত্রীর ঝুলন্ত দেহ।

সকাল সাতটা থেকে এগারোটা পর্যন্ত ডাকাদাকি করে সাড়া না পাওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন হোটেলের কর্মচারীরা, খবর দেন শিলিগুড়ি থানায়।

এরপর পুলিশ এসে রুমের দরজা ভেঙে ঘর থেকে উদ্ধার করে পায়েল চক্রবর্তীর ঝুলন্ত মৃতদেহ। পায়েলের এই রহস্যজনক মৃত্যুকে ঘিরে বর্তমানে চলছে তদন্ত। বিষয়টি আসলে হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ।

মেয়ের অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়ার পর পায়েলের বাবা প্রণব গুহ জানান, পায়েল বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন।

‘চোখের তারা তুই’ আর ‘রূপায়ণ’, এই দুই ধারাবাহিকে পায়েলের অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘কেলো’ তে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। দেবের ‘ককপিট’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত