নৈতিকতার প্রশংসায় ভাসছে আলিয়া ভাট

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৭, ০৯:০১

জাগরণীয়া ডেস্ক

বর্তমানে বলিউডে সবচেয়ে বেশি আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। ক্যারিয়ারের প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়েই বাজিমাত করে, অভিনয় আর পারফরমেন্স দিয়ে ইতোমধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে জানায়, বলিউডে বেশ কয়েকটি ছবির শুটিং নিয়ে আলিয়া এখন ব্যস্ত। সম্প্রতি মুম্বাইয়ের একটি ফাইভ স্টার হোটেলের নিউ ইয়ার পার্টির বড় আয়োজনে এবার পারফরম্যান্সের ডাক পেয়েছিলেন আলিয়া। নিউ ইয়ারের এই পার্টির ৪০ মিনিট পারফরম্যান্সের জন্য তাকে আড়াই কোটি রুপি প্রস্তাব করা হয়। কিন্তু অবাক করার বিষয় হলো ওই প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন। নিউ ইয়ার পার্টিতে অর্থের বিনিময়ে নাচার কোনো ইচ্ছে নেই বলেও সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে আলিয়া ভাট বলেন, আমি গত কয়েক বছরে কোনো নিউ ইয়ার পার্টিতে অর্থের বিনিময়ে পারফর্ম করিনি। আমি কেবল অভিনয় করেই যেতে চাই। এ ধরনের শো করার ইচ্ছে নেই আমার। এ কারণেই এ প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছি আমি। কোনো নিউ ইয়ার পার্টিতে আমি কখনোই নাচবো না, যদি সেটা অর্থের বিনিময়ে হয়।

আলিয়ার এমন সিদ্ধান্তে বলিউডের অনেকেই অবাক হয়েছেন। তারা বলছেন, বলিউডের সবাই যেখানে এসব পার্টি করার জন্য সারা বছর অপেক্ষা করে, সেখানে আলিয়া ভাট এ রকম অফার ফিরিয়ে দিলেন। এর মাধ্যমে মূলত তার নৈতিকতাই প্রকাশ প্রায়।

কিছুদিন আগেই এ রকম একটি অনুষ্ঠানে পারফরম্যান্স করা নিয়ে সংবাদের শিরোনামে এসেছিলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। মাত্র ৫ মিনিট একটি অনুষ্ঠানে পারফরম্যান্স করার জন্য ৫ কোটি টাকা নিচ্ছেন প্রিয়াঙ্কা। যেখানে আলিয়ার ‘না’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত