স্বামীর হত্যাকারী সন্দেহে স্ত্রী গ্রেফতার

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৭, ০০:১১

জাগরণীয়া ডেস্ক

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের কৃষক মুকুল হত্যাকান্ডের জট খুলতে শুরু করেছে। নিহতের স্ত্রীর পরকীয়ার ঘটনায় এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে ধারণা করছে পুলিশ ও গ্রামবাসী। 

এদিকে এ ঘটনায় নিহতের মা আছিরন খাতুন বাদী হয়ে ছেলের স্ত্রী ও তার প্রেমিক আলমগীর হোসেনকে এজাহার নামীয় সহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলায় নিহতের স্ত্রী ফিরোজা খাতুনকে গ্রেফতার করেছে। পলাতক রয়েছে তার প্রেমিক আলমগীর হোসেন।  

হরিণাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন জানান, গত ৫ এপ্রিল রাতে বাড়ি থেকে কৃষক মুকুল নিখোঁজ হয়। নিখোঁজের ৮দিন পর গত ১২ এপ্রিল বিকালে গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে ওই গ্রামের মাঠের একটি গর্তের মধ্যে থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়।  

এদিকে এ হত্যাকাণ্ড নিয়ে প্রাথমিকভাবে পুলিশ একাধিক বিষয়ে তদন্ত শুরু করলেও মামলা দায়ের ও নিহতের স্ত্রীকে গ্রেফতারের পর থেকেই জট খুলতে শুরু করে এ হত্যাকাণ্ডের। স্ত্রীর পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড ঘটে বলে ধারণা করছে পুলিশ ও গ্রামবাসী। দ্রত মামলার এজাহারভুক্ত আসামী আলমগীরসহ প্রকৃত দোষীদের গ্রেফতার করে এ হত্যাকাণ্ডের মুল রহস্য উদঘাটন করা হবে বলে মামলার তদন্তকারী র্কমর্কতা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত