প্রেমের টানে এবার ব্রাজিলের তরুণী রাজবাড়ীতে

প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৭, ২১:৫৪

জাগরণীয়া ডেস্ক

 

প্রেমের টানে বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে তরুণীদের ছুটে আসার এখন আর নতুন ঘটনা নয়। সম্প্রতি বেশ কয়েকটি জেলায় এমন ঘটনার কথা শুনা গেছে। এবারও সেই ঘটনার পুনরাবৃত্তি হলো রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায়।

ফেসবুকে প্রেমের সূত্র ধরে সুদূর ব্রাজিল থেকে উপজেলার জামালপুর গ্রামে প্রেমিকের বাড়িতে এসেছেন জেইসা ওলিভেরিয়া সিলভা নামে ২৯ বছর বয়সী এক তরুণী। তার প্রেমিকের নাম সঞ্জয় ঘোষ (২৮)। সে জামালপুর গ্রামের বলাই ঘোষের ছেলে।

৪ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে স্থানীয় একটি পত্রিকা সাংবাদিক সঞ্জয় ঘোষের বাড়িতে গিয়ে দেখেন জেইসা ওলিভেরিয়া সিলভা চেয়ার পেতে বসে আছেন। উৎসুক জনতা তাকে এক নজর দেখার জন্য ভীড় জমিয়েছেন

ওই সাংবাদিকে শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের কর্মী সঞ্জয় ঘোষ বলেন, প্রায় দেড় বছর আগে ফেসবুকের মাধ্যমে ব্রাজিলের মিউনেশিয়াল অ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার সঙ্গে আমার পরিচয় হয়। একপর্যায়ে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর জেইসা বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করে। তারই সূত্র ধরে ব্রাজিল থেকে রওনা হয়ে ৩ এপ্রিল (সোমবার) ভোরে জেইসা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সেখান থেকে রাত সাড়ে ১০টায় আমি তাকে বাড়িতে নিয়ে আসি।

জেইসাকে বিয়ের বিষয়ে সঞ্জয় বলেন, সে এসেছে, আমাকে ও আমার পরিবারকে কাছ থেকে দেখলো। এখন সে তার পরিবারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিবে। তাকে বিয়ে করলে আমার পরিবারের পক্ষ থেকে কোনো বাধা নেই।

পরে সঞ্জয় তার প্রেমিকা জেইসাকে বলে ‘তুমি কি আমাকে বিয়ে করবে?’ জবাবে জেইসা হ্যাঁ বলেন।

জেইসা ওলিভেরিয়া সিলভা বলেন, সঞ্জয়ের সঙ্গে ফেসবুকে সম্পর্কের সূত্র ধরে আমি বাংলাদেশে এসেছি। বাংলাদেশ আমার খুব ভালো লেগেছে। এ দেশের মানুষ খুব সৎ। যদি সঞ্জয় আমাকে জীবনসঙ্গী করতে চায় তাহলে ব্রাজিলে গিয়ে পরিবারের সম্মতি নিয়ে আবার এখানে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত