মাগুরার জনসভায় প্রধানমন্ত্রী

‘উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ০০:৪৫

জাগরণীয়া ডেস্ক

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আবারও নৌকা মার্কায় ভোট দিতে বলেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

২১ মার্চ (মঙ্গলবার) বিকালে মাগুরা মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

প্রধানমন্ত্রী বলেন, "আওয়ামী লীগ দেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। তাই আগামী ২০১৯ সালের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন। আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া দল। যে দল দেশের স্বাধীনতা নিয়ে এসেছে কেবল তারাই দেশের উন্নয়ন করতে পারে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল এদেশের মানুষের ভাগ্য বদলাতে পারবে না"।

মাগুরাবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, "আমি মাগুরায় খালি হাতে আসিনি। মাগুরাবাসীর ভাগ্য বদলে অনেকগুলো উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছি। মাগুরায় যাতে রেললাইনের ব্যবস্থা হয় সে পদক্ষেপ আমরা নেব। কারণ আমরা মানুষের উন্নয়নের জন্য ক্ষমতায় এসেছি"।

এর আগে, ২১ মার্চ (মঙ্গলবার) দুপুরে মাগুরায় পৌছে ৩২৭ কোটি টাকা ব্যয়ে ১৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। প্রকল্পগুলো উদ্বোধনের আগে বিশেষ মোনাজাত হয় এবং সেখানে অংশ নেন শেখ হাসিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত