কন্যাকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা মায়ের

প্রকাশ : ১৩ মার্চ ২০১৭, ২১:০০

জাগরণীয়া ডেস্ক

জামালপুরের ইসলামপুর উপজেলায় চার বছরের মেয়ে আনিনাকে হত্যা করে খুকুমনি (৩০) নামে এক মা। পরে বিষপান করে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন।

১২ মার্চ (রবিবার) রাতে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের নাপিতেরচর ডাকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে ১৩ মার্চ (সোমবার) বিষয়টি  জানাজানি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে। 

স্থানীয়রা জানান, ডাকপাড়া গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী খুকুমনি প্রতিদিনের মতো রবিবার রাতে নিজেদের ঘরে আনিনাকে নিয়ে ঘুমাতে  যান। পরে রাতের কোনো এক সময় মেয়েকে বিষ পান করান খুকুমনি। এরপর তিনি বাবার বাড়িতে মোবাইল ফোনে জানান যে আনিনা  বিষপান করেছে। এরপর তিনিও বিষপান করেন। 

এদিকে, আনিনার খবর পেয়ে খুকুমনির বাবা ময়দান আলী মেয়ের বাড়িতে ছুটে আসেন এবং খুকুমনি ও আনিনাকে জামালপুর জেনারেল  হাসপাতালে ভর্তি করেন। এসময় আনিনার অবস্থা গুরুতর ছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে আনিনার মৃত্যু হয়।

খুকুমনির শাশুড়ি নুরনাহার বেগম জানান, তার ছেলে আমিনুল দীর্ঘদিন ধরে ঢাকায় চাকরি করেন। এ সুযোগে খুকুমনি বেপরোয়া জীবনযাপন  করে আসছেন। সম্ভবত পরকীয়ার জের ধরেই খুকুমনি এ ঘটনা ঘটিয়েছেন।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বীন-ই আলম জানান, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত