গাজীপুরে পোশাক শ্রমিককে ধর্ষণ, গ্রেপ্তার ৪

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৭, ২০:০৭

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরে এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৪ নভেম্বর (শনিবার) রাতে ও ৫ নভেম্বর (রবিবার) সকাল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাখাওয়াৎ হোসেন জানান।

গ্রেপ্তারকৃতরা হলো- গাজীপুরের ইটাহাটার আরব আলী (৩২), গোপালগঞ্জের মধুপুরের মনির হোসেন (৩৪), টাঙ্গাইলের কেশমমাইজার গ্রামের কাওসার আলী (২০) ও কুড়িগ্রামের ভুরুঙ্গামারির বড়তেরছড়া গ্রামের মোফাজ্জল হোসেন (৩০)।

২ নভেম্বর (বৃহস্পতিবার) রাতে গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাখাওয়াৎ হোসেন জানান, ভিকটিম মৌচাক তেলিরচালা এলাকায় ভাড়া থেকে একটি পোশাক কারখানায় চাকরি করতেন। সম্প্রতি তার চাকরি চলে যায়। ভিকটিম গত বৃহস্পতিবার সকালে নতুন চাকরির খুঁজে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় তার বোনের বাড়িতে যান। রাতে সেখান থেকে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। রাত ১০টায় স্থানীয় বাইমাইল এলাকায় পৌঁছলে ওই চারজন তাকে জোরপূর্বক অটোরিকশা থেকে নামিয়ে মারধর করে। পরে ভয়ভীতি দেখিয়ে তাকে একটি নৌকায় তুলে স্থানীয় বাইমাইল বিলের নিয়ে নৌকাতেই চারজন মিলে ধর্ষণ করে এবং শুক্রবার ভোরে ছেড়ে দেয়।

ভিকটিম বাড়ি ফিরে তার স্বামীকে ঘটনাটি জানালে স্বামীর পরামর্শে শনিবার সকালে কোনাবাড়ি পুলিশ ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে ওই ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোবারক হোসেন অভিযান চালিয়ে শনিবার রাতে প্রথমে মনির হোসেন ও কাওসার আলীকে এবং পরে তাদের স্বীকারোক্তিতে রবিবার সকালে মোফাজ্জল হোসেন ও আরব আলীকে কোনাবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করে।

কোনাবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোবারক হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত