বাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, দগ্ধ দুই শিশু

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪০

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বাড্ডার বৈঠাখালীতে একটি বাসায় আগুন লেগে মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে দুই শিশুসন্তান। ভোর রাত ৩টার দিকে ৩০ ফিট রাস্তার পাশে কাঠের তৈরি একটি দোতলা বাড়িতে আগুন লাগে।

২৪ সেপ্টেম্বর (রবিবার) ভোর চারটার দিকে ৩০ ফিট রাস্তার পাশে কাঠের তৈরি একটি আসবাবপত্রের দোকান ও পাশের টিনশেড ঘরে আগুন লাগে। বৈদ্যুতিক শর্টসার্কিট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

নিহত জেসমিনের (৩৮) স্বামীর নাম আব্বাস উদ্দিন। তিনি প্রবাসী। জেসমিনের শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। ছেলে আমানুল্লাহর (১১) ৩০ শতাংশ ও মেয়ে সানজিদার (৮) ২৮ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানা যায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে যায়। ভোর পাঁচটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর মা জেসমিন মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, হাসপাতালে আনার পর জেসমিন মারা যান। তার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। তার মেয়ে সানজিদার ২৮ ও ছেলে আমানুল্লাহর শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত