শিশুর আপত্তিকর ভিডিও ধারণ, গ্রেফতার ১

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ২৩:০৪

জাগরণীয়া ডেস্ক

ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক এক শিশুর আপত্তিকর ভিডিও মোবাইলে ধারণ করার অভিযোগে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হয়রানির শিকার ওই শিশু ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায় বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলো- ওই ইউনিয়নের স্লুইস বাজার এলাকার আজমল প্যাদা (৩০), আল আমিন (২২), আনোয়ার রাঢ়ী (৪০) ও অজ্ঞাতনামা ২/৩ জন। এদের মধ্যে আজমলকে গ্রেফতার করেছে পুলিশ।

এজাহারে উল্লেখ করা হয়, ১৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৪টার দিকে চরমোন্তাজ ইউনিয়নের একটি আশ্রয়ণ প্রকল্পের মাঠে শিশুটি খেলাধুলা করছিল। এ সময় আজমল ওই শিশুকে ডেকে স্থানীয় মোবাইলের দোকানের পেছনের কক্ষে নিয়ে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে শিশুটিকে উলঙ্গ করে আপত্তিকর ভিডিও মোবাইলে ধারণ করে।

এ ঘটনার পরে আজমলের সহযোগী আল আমিন এবং আনোয়ার রাঢ়ীসহ অজ্ঞাতনামা ২-৩ জন ঘটনাস্থলে এসে জড়ো হয়।

তবে গ্রেফতারকৃত আজমলের পরিবারের দাবি, আজমল এই ঘটনায় জড়িত নয়। স্থানীয় আনোয়ার আকন তার মোবাইলের দোকানের পেছনের কক্ষে ওই শিশুকে নিয়ে অসামাজিক কার্যকলাপ করে। এসব দেখে আজমল তাদের হাতেনাতে ধরে ফেলে। 

রাঙ্গাবালী থানার ওসি মিলন মিত্র বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এরই মধ্যে আমরা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত