গাজীপুরে ড্রামের সেই লাশটির পরিচয় মিলেছে

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২২

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরে ড্রাম থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত ঐ লাশের পরিচয় মিলেছে। লাশটি নিহত নার্গিস বেগম (৫৪) এর। তিনি নরসিংদীর ঘোরাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তিনি নরসিংদীর পূর্ব ব্রাহ্মণদি এলাকার আব্দুর রহিমের মেয়ে।

জয়দেবপুর থানার এসআই সন্তোষ চন্দ্র দাস জানান, ২ সেপ্টেম্বর (শনিবার) ছেলে নাজিউর রহমান বাবু (২৪) মায়ের লাশটি শনাক্ত করেছেন।

স্বজনরা জানান, নার্গিস আক্তারের স্বামী সাবেক গোয়েন্দা কর্মকর্তা আনসার উল্লাহ। তার দুই স্ত্রী। তিনি ঢাকার ১৭০ নম্বর তেজকুনীপাড়ার বাসায় থাকেন। প্রথম স্ত্রী, তার দুই মেয়ে এবং নার্গিসের দুই ছেলের একজন ও এক মেয়ে ঢাকায় আনসার উল্লাহর সঙ্গেই থাকেন। নার্গিসের ছোট ছেলে খুলনায় লেখাপড়া করেন। চাকরির কারণে নার্গিস নরসিংদীতে থাকতেন। ছুটি পেলে ঢাকা আসতেন।

পরিবারের বরাত দিয়ে এসআই সন্তোষ জানান, ৩১ আগস্ট (বৃহস্পতিবার) সকালে গাজীপুরের এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে তিনি কমলাপুরে যাওয়ার জন্য বের হন। এরপর থেকে নিখোঁজ ছিলেন নার্গিস। ঈদের দিন সকালে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া পেয়ারা বাগানের কাছে ঢাকা বাইপাস সড়কের পাশে কাওরানবাজার আড়তের গেইটের সামনে ড্রামে ভরা তার লাশ পাওয়া যায়।

এসআই সন্তোষ জানান, লাশটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, নিহতের বুকে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক লক্ষণ দেখে মনে হচ্ছে ২/৩ তিন আগে তাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এসআই সন্তোষ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত