হাতীবান্ধায় গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১৫:০৫

জাগরণীয়া ডেস্ক

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রেমের ফাঁদে ফেলে এক গার্মেন্টস কর্মীকে রাতভর গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ২০ জুলাই (বৃহস্পতিবার) রাতে ধর্ষণের শিকার নারী হাতীবান্ধা থানায় একটি মামলা করেন। 

পরে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২১ জুলাই (শুক্রবার) বিকালে বুলু নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৯ জুলাই (বুধবার) রাতে ওই উপজেলার নওদাবাস শালবনে গার্মেন্টস কর্মীকে পালাক্রমে ৫ জন ধর্ষণ করে বলে গার্মেন্টস কর্মীর অভিযোগ। গ্রেপ্তারকৃত বুলু ওই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রহমানের পুত্র বলে জানা গেছে।

পুলিশ ও ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী জানায়, মুঠোফোনে পরিচয় হয় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডাকালিবান্দা বাজারের বস্ত্র ব্যবসায়ী মানিকের সাথে। একপর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাই বিয়ের প্রলোভন পেয়ে বুধবার সকালে ঢাকা থেকে হাতীবান্ধা চলে আসে ওই নারী। ওই দিন সকালে মানিক তাকে উপজেলার পারুলিয়া এলাকায় ঢাকা-বুড়িমারীগামি একটি নৈশকোচ থেকে নামিয়ে নিয়ে একটি বাড়িতে রাখে। পরে বুধবার সন্ধ্যার পর বিয়ের আয়োজনের কথা বলে নওদাবাস এলাকার শালবনে নিয়ে যায়। সেখানে মানিক, বুলুসহ ৫ জন যুবক রাতভর তাকে গণধর্ষণ করে বলে এই প্রতিবেদকে জানায় থানা পুলিশের হেফাজতে থাকা ওই গার্মেন্টস কর্মী।

২১ জুলাই (শুক্রবার) বিকেলে হাতীবান্ধা থানা পুলিশ ধর্ষণের শিকার ওই নারীকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। 

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক নূর আলম বলেন, গণধর্ষণের ঘটনায় বুলু নামে এক ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরকেও গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।

হাতীবান্ধা থানার ওসি রেজাউল করিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত