স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

প্রকাশ : ০৭ মে ২০১৭, ১৩:৪৯

জাগরণীয়া ডেস্ক

ভারতের সরকার বদলেছে, তবে বদলায়নি দেশটির উত্তরপ্রদেশ। যোগী রাজত্বে ফের ধর্ষণের সাক্ষী থাকল রাজ্য। স্বামীকে বেঁধে রেখে এক নারীকে গণধর্ষণ করল ৮ ধর্ষক। উত্তরপ্রদেশের ঝাঁসির জালাউন জেলার ঘটনা এটি।  

জানা গেছে, রাজস্থানের জয়পুরে কর্মরত ওই দম্পতি। পেশায় কারুশিল্পী। জয়পুর থেকে ট্রেনে চড়ে ঝাঁসির বাড়িতে ফিরছিলেন। ৪ মে (বৃহস্পতিবার) রাতে ঔরাইয়া স্টেশনে পৌঁছান তারা। স্টেশনের বাইরে বাসের জন্য অপেক্ষা করছিলেন। সেইসময় তাদের সামনে একটি গাড়ি এসে দাঁড়ায়। গন্তব্যস্থলে পৌঁছে দেবে বলে জানায় চালক। তাতে উঠে পড়েন স্বামী–স্ত্রী। কিছুদূর গিয়ে একটি মদের দোকানের সামনে গাড়ি দাঁড় করায় চালক। সেখান থেকে আরও কয়েকজন গাড়িতে ওঠে। বিপদ টের পেয়ে গানি থেকে নামতে চান ওই দম্পত্তি। তাদের বাধা দেয় বাকিরা। কিছুক্ষণ পর একটি ফাঁকা জায়গায় গাড়ি দাড় করায় তারা। স্বামীকে পিছমোড়া করে বেঁধে রেখে ওই নারীকে একে একে ধর্ষণ করে। তাদের মারধরও করে। পুলিশে খবর দিলে ফল ভাল হবে না বলে হুমকি দেয়। এরপর জালাউন জাতীয় সড়কে তাদের ফেলে চলে যায় দুষ্কৃতীরা। সঙ্গে তাদের জিনিসপত্র ও টাকা হাতিয়ে নিয়ে যায়।  

৫ মে (শুক্রবার) ভোর ৩টা নাগাদ কোনওরকমে জালাউন থানায় পৌঁছান ওই দম্পতি। অভিযোগ দায়ের করেন। ডাক্তারি পরীক্ষায় গণধর্ষণ প্রমাণিত হয়েছে। অজ্ঞাত দুষ্কৃতীদের বিরুদ্ধে গণধর্ষণ ও ডাকাতির মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন জালাউনের অতিরিক্ত পুলিস সুপার এসসি শাক্য। তদন্ত শুরু হয়েছে।

সূত্র: জি নিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত