৪২টি বাসে আগুন দেবার অভিযোগে যুবতি গ্রেপ্তার!

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৬, ১২:২৫

জাগরণীয়া ডেস্ক

নগদ ১শ টাকা ও মাটন বিরিয়ানির লোভে ৪২টি বাস পোড়ানোর অভিযোগে ২২ বছরের এক যুবতিকে গ্রেপ্তার করা হয়েছে।

আলোচিত ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। আটক যুবতির নাম সি ভাগ্য। কাবেরি পানি বণ্টন ইস্যুতে বেঙ্গালরুতে অশান্তি ছড়ানো, ভাঙচুর ও অগ্নিকাগেুর ঘটনায় আটক ৪শ জনের মধ্যে সি ভাগ্য একজন।

বেঙ্গালুরু পুলিশ সূত্রে জানা যায়, বেঙ্গালুরু গিরি নগরের বাসিন্দা সি ভাগ্য দিনমজুরের কাজ করেন। ১২ সেপ্টেম্বর তামিলনাড়ুর কেপিএন ট্রাভেল কোম্পানির বেঙ্গালুরুর গ্যারাজে থাকা ৪২টি বাস পোড়ানোর অভিযোগে আরও ১০জন অভিযুক্তের সঙ্গে তাকে গ্রেপ্তার করা হয়। ওই গ্যারাজে থাকা একটি সিসিটিভি’র ফুটেজে দেখা গেছে, কোম্পানির কর্মচারীদের ডিজেল দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছে অভিযুক্তরা। ভাগ্যকে তাদের ইন্ধনদাতা হিসেবে সন্দেহ করা হচ্ছে।

তবে এই অভিযোগ অস্বীকার করেছেন সি ভাগ্যের মা ইয়ালাম্মা। তিনি জানান, ঘটনার দিন কাজ করে সবে বাড়ি ফিরেছিল ভাগ্য। তখন কিছু পরিচিত এসে তাকে ওই বিক্ষোভে যোগ দিতে বলে। এর জন্য দিনের শেষে নগদ ১শ টাকা ও মাটন বিরিয়ানি খাওয়ানোর লোভ ও দেখানো হয় তাকে। আর তার লোভেই দিনমজুর ভাগ্য যোগ দেয় ওই বিক্ষোভে।

বেঙ্গালুরু পুলিশের এক কর্মকর্তা জানান, সিসিটিভি’র ফুটেজে আরও কিছু নারীর দেখা মিলেছে। তবে এখনও স্পষ্ট নয় যে তারা ওই অগ্নি সংযোগের সঙ্গে জড়িত কি না। এটাও স্পষ্ট নয় যে ভাগ্যই ওই উত্তেজিত জনতাকে ইন্ধন দিচ্ছিল।

সূত্র: ইইনাডো ইন্ডিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত