বিজেপিতে যোগ দিলেন অঞ্জু ঘোষ

প্রকাশ : ০৬ জুন ২০১৯, ১৬:৫৭

জাগরণীয়া ডেস্ক

‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত ঢালিউডের এক সময়কার সাড়া জাগানো অভিনেত্রী অঞ্জু ঘোষ ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন। ৫ জুন (বুধবার) দলের পশ্চিমবঙ্গের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এর হাত থেকে দলীয় পতাকা তুলে নিয়ে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন তিনি। 

অঞ্জু ঘোষ বিজেপিতে যোগ দেওয়ার পর দিলীপ ঘোষ বলেন, ওনি (অঞ্জু) বহু দিন ধরেই বিজেপিতে যোগ দেওয়ার কথা বলছিলেন। আজ তা সম্ভব হয়েছে। আজ থেকে তিনি বিজেপির সদস্য হিসাবে নাম লেখালেন। তাকে পেয়ে আমরা সত্যিই ধন্য।

তবে বিজেপিতে অঞ্জু ঘোষের যোগদানের পর প্রশ্ন উঠেছে বিরোধী মহলেও। রাজনৈতিক প্রতিপক্ষের অনেকেই প্রশ্ন করছেন, তিনি কোন দেশের নাগরিক? ভারতীয় না বাংলাদেশি?

একই সভায় সাংবাদিকরাও প্রশ্ন করেন, বাংলাদেশি অভিনেত্রী হয়েও কি করে ভারতের রাজনৈতিক দলে নাম লেখালেন অঞ্জু ঘোষ? তবে সাংবাদিকদের এই প্রশ্নের জবাব এড়িয়ে যান দিলীপ ঘোষ। তিনি বলেন, এই প্রশ্নের উত্তর অঞ্জু ঘোষ নিজেই দেবেন।

পরে অঞ্জু ঘোষ সাংবাদিকদের বলেন, তিনি একজন ভারতীয় নাগরিক। তার বাবা-মা ভারতে চলে এসেছিলেন। এমনকি কলকাতাতে তার পৈতৃক বাড়িও রয়েছে। এ বিষয়ে তার বৈধ কাগজপত্রও আছে। 

উল্লেখ্য, এক সময়ে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জু ঘোষ প্রায় দুই দশক ধরে কলকাতার অদূরে সল্টলেক এলাকায় বসবাস করছেন। কলকাতার চিৎপুর যাত্রা পাড়ায় নিয়মিত যাত্রাপালাতেও অভিনয় করতেন তিনি। সম্প্রতি বাংলাদেশেও এসেছিলেন তিনি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত