বিয়ের পর নবদম্পতি হেলিকপ্টারে, বিধ্বস্তে মৃত্যু

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১৫:৩১

জাগরণীয়া ডেস্ক

বিয়ের পর হেলিকপ্টারে করে রওনা হওয়ার কিছু সময় পর আকস্মিক আকাশযানটি বিধস্ত হলে মৃত্যু হয় নবদম্পতির। বিয়ের আসর থেকে নবদম্পতি উয়িল বায়লার ও বেইলি অ্যাকারমান বায়লার যখন তাদের পারিবারিক হেলিকপ্টারটিতে উঠছিলেন তখন সেখানে তাদের বিশ্ববিদ্যালয়ের সতীর্থরা ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। খবর বিবিসি এর

স্থানীয় সময় ৩ নভেম্বর (শনিবার) যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। আকস্মিক এ দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সাম হিউস্টন স্টেট ইউনিভার্সিটিতে। উইল এবং বেইলি দুজনেই ঐ বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংবাদপত্রেই প্রথম তাদের মৃত্যুর সংবাদ ছাপা হয়।

এ ঘটনায় হেলিকপ্টারটির পাইলট লরেন্স নিহত হয়েছেন বলে উয়িল বায়লারের দাদা ইউলিয়াম বায়লার নিশ্চিত করেছেন। 

জানা গেছে, লরেন্স অনেক বছর ধরেই এই হেলিকপ্টারটি পাইলট হিসেবে ছিলেন। লরেন্স মার্কিন সেনাবাহিনীর এক ক্যাপ্টেন ছিলেন এবং তিনি ভিয়েতনাম যুদ্ধে লড়াইও করেছেন। 

কেন এমন ঘটনা ঘটলো তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে যুক্তরাষ্ট্রের জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ড (এনটিএসবি)।

উল্লেখ্য, বিয়ের মাত্র দেড় ঘন্টা পর সান আন্টোনিও থেকে ১৩৫ কিলোমিটার পশ্চিমে ইভালদিতে বায়লারদের পারিবারিক পশু খামারের কাছে পাহাড়ি এলাকায় তাদের বহনকারী বেল ২০৬বি হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। ফেসবুকে উয়িল-বেইলি দম্পতির বিয়ের ছবি শেয়ার করার পর মুহুর্তেই শোকে ভাসছেন সতীর্থরা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত