ধর্ষণের অভিযোগে বিবৃতি দিতে পুলিশ স্টেশনে নেইমার

প্রকাশ | ০৭ জুন ২০১৯, ২০:৪১

অনলাইন ডেস্ক

নাজিলা ত্রিনদাদে নামে ব্রাজিলের এক নারীকে ধর্ষণের অভিযোগে নিজের বিবৃতি দিতে ব্রাজিলের পুলিশ সদর দপ্তরে গিয়েছেন ব্রাজিলের বর্তমান ফুটবল ঈশ্বর নেইমার জুনিয়র। 

নেইমারের পুলিশ সদর দপ্তরে যাওয়ার ব্যাপারে ব্রাজিলের ফুটবল ফেডারেশন জানায়, অনুমতি ছাড়া সাামাজিক যোগাযোগমাধ্যমে অভিযোগকারী নারীর ছবি ও টেক্সট মেসেজ প্রকাশ করার ব্যাপারে কথা বলতে পুলিশ স্টেশনে গেছেন নেইমার। 

সর্বশেষ নেইমারের আইনজীবী জানান, ধর্ষণের অভিযোগের বিবৃতি দিতে ব্রাজিলের রিও ডি জেনেইরোর পুলিশ সদর দপ্তরে গিয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা। 

উল্লেখ্য, গত ৩১ মে (শুক্রবার) সাও পাওলোতে নেইমারের নামে ধর্ষণের অভিযোগ আনেন ঐ নারী। ব্রাজিলের এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারেও তিনি এই ঘটনার বিচার চান। অভিযোগে বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নেইমারের সঙ্গে যোগাযোগ হয় তার। এরপর তিনি নেইমারের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন এমনকি যৌথ সম্মতিতে যৌন মিলনে যেতেও আগ্রহী হন। এরপর নেইমারের সঙ্গে যোগাযোগের জন্য নিজ খরচে প্যারিসে গিয়ে একটি হোটেলে ওঠেন। কিন্তু গত ১৫ মে প্যারিসের ঐ হোটেলে সাক্ষাতের পর নেইমার তার সঙ্গে ‘আগ্রাসী’ আচরণ শুরু করেন এবং তাকে ধর্ষণ করেন। 

তবে শুরু থেকেই এই অভিযোগ অস্বীকার করেছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। গত ২ জুন নেইমার জানান, তাকে এবং তার পরিবারকে ভীতি প্রদর্শন করে অর্থ আদায় করতে ঐ নারী মিথ্যে অভিযোগ তুলেছেন। এরপর ৬ জুন ঐ নারী হোটেল রুমের একটি ভিডিও প্রকাশ করেন, যেখানে তাদেরকে (নেইমার ও ত্রিনদাদে) মারামারি করতে দেখা যায়।