x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৭৮ লাখ ৭০ হাজার ২৫৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৮১ হাজার ৬২৩ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩৫৩৩ জন, মৃত ৩৩ জন

ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-লাওস

প্রকাশ : ০৩ মে ২০১৯, ১২:০৬

জাগরণীয়া ডেস্ক

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ গোল্ডকাপ ফুটবলের ফাইনালে আজ লাওসের মুখোমুখি হচ্ছে স্বাগতিক বাংলাদেশ।

০৩ মে (শুক্রবার) সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

বাফুফে ভবনে ম্যাচ পুর্ব সংবাদ সম্মেলনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, ফাইনালে স্বাগতিক দলই ফেভারিট। অপরদিকে, লাওসের প্রধান কোচ ভং মি সে বলেন, ফাইনাল ম্যাচটি তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। দুই দলেরই শিরোপা জয়ের সমান সুযোগ থাকবে।

এই টুর্নামেন্টে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ২-০ গোলে এবং ২য় ম্যাচে কিরগিজস্তানকে ২-১ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। সেমিফাইনালে মঙ্গোলিয়াকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে লাল-সবুজের বাঘিনীরা। 

অপরদিকে গ্রুপ পর্বের সূচনা ম্যাচে মঙ্গোলিয়াকে ৫-০ গোলে হারিয়ে দেওয়া লাওস গ্রুপের দ্বিতীয় ম্যাচে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারায় তাজিকিস্তানকে। সেমিফাইনালে তারা ৭-১ গোলে কিরগিজস্তানকে হারিয়ে ফাইনালে পৌঁছায় দলটি।

ছয় জাতির এই টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে কিরগিজস্তান, লাওস, মঙ্গোলিয়া, তাজিকস্তান, সংযুক্ত আরব আমিরাত ও স্বাগতিক বাংলাদেশ।

ফাইনাল ম্যাচে গ্যালারির টিকিটের মুল্য নির্ধারিত হয়েছে ৫০ টাকা। আর ভিআইপি টিকিটের মূল্য ২০০ টাকা। ম্যাচের দিন স্টেডিয়াম প্রাঙ্গনে টিকিট পাওয়া যাবে। তবে কোন টিকিট লাগবে না স্কুলের ছাত্র-ছাত্রীদের। স্কুলের আইডি কার্ড দিয়ে তারা গ্যালারিতে বসে খেলা উপভোগ করতে পারবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত