চ্যাম্পিয়ন নারী ফুটবলারদের ঘর দেবেন প্রধানমন্ত্রী

প্রকাশ | ০৮ অক্টোবর ২০১৮, ১৭:৫২ | আপডেট: ০৮ অক্টোবর ২০১৮, ১৮:০০

অনলাইন ডেস্ক

সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী ফুটবল দলের খেলোয়াড়দের বাড়িতে ঘর করে দেবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

০৮ অক্টোবর (সোমবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী এ কথা বলেন। পরে বৈঠক শেষে একাধিক মন্ত্রী এ তথ্য নিশ্চিত করেছেন।

বৈঠকে নারী ফুটবল দলের সদস্যদের নিয়ে প্রধানমন্ত্রী বলেন, এই টুর্নামেন্টে আমাদের মেয়েরা অনেক ভালো করেছে। ওদের অর্থনৈতিক অবস্থা ভালো না। এরা শ্রমজীবী পরিবারের সন্তান। আমি ওদের বাড়িতে ঘর করে দেবো। 

সূত্র আরও জানায়, বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রীদেরও এই নারী খেলোয়াড়দের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান। আপনারাও যার যার মন্ত্রণালয় থেকে যদি কোনো সহযোগিতার সুযোগ থাকে তাহলে এদের সহযোগিতা করবেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, ইতোমধ্যেই আমি ওদের জন্য সালোয়ার-কামিজ বানানোর অর্ডার দিয়েছি। ওদের আরও ভালো পোশাক তৈরি করে দেওয়া হবে।

সূত্র জানায়, বৈঠকে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী ফুটবল দলের সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।