x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৬৭ লাখ ৪১ হাজার ৭৬৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৪০ হাজার ৮৩৬ জন
  •  ব্রহ্মপুত্র-তিস্তা-ধরলার ৩৫টি পয়েন্টে ভাঙন

'নায়িকাদের রূপ-যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে'

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৩৮

জাগরণীয়া ডেস্ক

জাতীয় দলের পেসার রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করে আলোচনায় আসেন ‘নায়িকা’ হ্যাপি। নিজেকে ‘নায়িকা’ দাবি করা হ্যাপি বর্তমানে পুরোপুরি পর্দা মেনে চলছেন। বিয়ে করে সংসারও শুরু করেছেন।

১৫ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার দেওয়া একটি স্ট্যাটাস আবারও তাকে খবরের শিরোনামে এনেছে। নায়িকাদের পরবর্তী জীবনের ভয়ংকর শাস্তির কথা স্মরণ করিয়ে দিয়ে তাদের মিডিয়া ছেড়ে ভালো পথে আসার আহ্বান জানান হ্যাপি। একইসঙ্গে মিডিয়াপাড়ায় যেসব ‘নোংরামি’ চলে তাও তুলে ধরেন তিনি।

হ্যাপি স্ট্যাটাসে লেখেন- বেশিরভাগ নায়িকা, গায়িকাদের শেষ বয়সের পরিণতি ‘অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না’ টাইপ শিরোনামে নিউজ! এছাড়া নায়িকা-গায়িকারা অর্থের অভাব থাকুক বা না থাকুক, তাদের জন্য পারিশ্রমিক হিসেবে জাহান্নাম তো থাকছেই (তওবা না করলে)!

তিনি আরো লেখন- এরা এত বোকা কেন হয়! এরা কি বোঝে না তাদের রূপ-যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মতো ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কী হবে, কোনো হুশ আছে?

সিনেমাপাড়ায়, মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কতরকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা। আজকের এই রূপ কয়দিন? এই রূপ দিয়ে কোটি কোটি পুরুষের রাতের ঘুম হারাম করাই শুধু সম্ভব, একজন জান্নাতি জন্ম দেওয়া সম্ভব নয়!

যারা তোমরা মিডিয়া-ফিল্ম নিয়ে পড়ে আছ, তোমরা স্বীকার করো বা না করো, এটা যে কত নোংরা জগৎ তা তোমরা ভালোমতই জানো। এখনও সময় আছে, ফিরে আস! অবশ্যই আল্লাহতায়ালা তোমাদের পুরস্কৃত করবেন ইনশাআল্লাহ!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত