x

এইমাত্র

  •  ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে করোনায় আক্রান্ত ৯১৮, মারা গেছেন ১৯ জন: এনডিটিভি
  •  ব্রিটেনে করোনায় ২৪ ঘণ্টায় মারা গেছেন ২৬০ জন; মোট ১০১৯। আক্রান্ত বেড়ে ১৭ হাজার ৮৯: ইভনিং স্ট্যান্ডার্ড
  •  জার্মানিতে বসবাসরত পাঁচজন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজন নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন
  •  ইরানে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরও ১৩৯ জন। এছাড়া দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩০৭৬ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ৩৫৪০৯ এবং মৃত ২৫১৭

ঢাকায় গাড়ি পার্কিংয়ের অ্যাপস ‘পার্কিং কই’

প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ১৫:৩৪

জাগরণীয়া ডেস্ক

ঢাকা শহরে গাড়ি নিরাপদ জায়গায় পার্ক করার জন্য জায়গা খুঁজে দেবে প্রযুক্তিভিত্তিক অ্যাপ ‘পার্কিং কই’। জনসংখ্যা যত বাড়ছে এই যানজট ততই তীব্র হচ্ছে। যার ৩০ শতাংশ হচ্ছে অবৈধ পার্কিংয়ের কারণে। ‘পার্কিং কই’এই সমস্যা থেকে আপনাকে মুক্তি দেবে। চলতি বছরেই এই অ্যাপ চালু হয়েছে।

‘পার্কিং কই’ প্রধান নির্বাহী রাফাত রহমানের দেয়া তথ্যানুযায়ী, ‘পার্কিং কই’ গাড়ি নিরাপদ জায়গায় পার্ক করার জন্য জায়গা খুঁজে দেবে। এর মাধ্যমে আপনি সহজেই কম খরচে প্রাইভেট পার্কিং রেন্ট নিতে পারেন। 

প্রতিষ্ঠানটির জনসংযোগ কর্মকর্তা মোহায়মিনুল ইসলাম বলেন, আমরা অ্যাপটিতে এরই মধ্যে সফলতা পেয়েছি। আমাদের অ্যাপটি এরইমধ্যে ৫ হাজারের বেশি মানুষ ইনস্টল দিয়েছেন। প্রতিদিন অ্যাপটির ব্যবহারকারী এখন ২৫০ থেকে ৩০০ জন।

গুগলের প্লে স্টোর থেকে এই অ্যাপ ডাউনলোড করে ইনস্টল দেয়া যাবে। ‘পার্কিং কই’এ ম্যাপের মাধ্যমে আপনি কাঙ্ক্ষিত পার্কিং এর জায়গায় যেতে পারবেন গুগলের ডিরেকশন অনুযায়ী। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত