x

এইমাত্র

  •  রাজধানীতে মসজিদের এক ইমামের শরীরে করেনাভাইরাস ধরা পড়েছে
  •  দেশে ২৪ ঘন্টায় আক্রান্ত আরও ১১২ জন, মৃত্যু ১
  •  টিসিবির ট্রাকে লম্বা লাইন, শনিবার থেকে ৬০ টাকায় ছোলা
  •  ময়লা ফেলার পলিথিন ব্যাগ পরা সেই তিন নার্স করোনায় আক্রান্ত
  •  গ্রামে খেতে পচছে সবজি, ঢাকায় বিক্রি হচ্ছে ১০ গুণ দামে

ভালোবাসা দিয়ে ভালোবাসা জয় করবে কন্যা

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০৯

জাগরণীয়া ডেস্ক

আজ ১৯ ফেব্রুয়ারি। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৩। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও রবিবার। শুভ রং—হলুদ, আকাশি, মেরুন। শুভ রত্ন—ক্যাটস আই, রুবি। বিশিষ্ট ব্যক্তিত্ব—মারাঠা নেতা শিবাজি, অভিনেতা লি মারভিন, জ্যোতির্বিদ নিকোলাস কোপারনিকাস। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): আজ মানসিক ও শারীরিক পরিশ্রম করবেন। সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ততা বেড়ে যাবে। মধ্যাহ্ন ভোজে পাবেন এমন কিছু খাবারের স্বাদ, যা নতুন করে আগ্রহ সৃষ্টি করবে। জানালার ধারে ফোটা বুনো ফুল আপনাকে দোলায়িত করতে পারে।

বৃষ (এপ্রিল২০- মে ২০): কারও জন্যে অপেক্ষা করার মতো কষ্টের কিছু নেই। কর্মক্ষেত্রে আজ অতি সূক্ষ্ণ ও নিখুঁত পারদর্শীতার ভূমিকা পালন করতে হবে। বাতাসের ভাঁজে যত রকমের সুর আছে প্রতিদিন তার সবক’টিকে ধরার প্রয়োজন নেই। এক দিনে তাদের তিনটিকে ধরুন। বেঁচে থাকার অনিঃশেষ স্পৃহা তৈরি হবে।

মিথুন (মে২১- জুন২০): কিছু পেতে গেলে কিছু ত্যাগ করার মানসিকতা আজ আবার দেখাতে হবে। আজ অপরিসীম ঝড়ের বেগ চারপাশে বিষ্টনি দিলেও আপনার মনে প্রভাব ফেলবে সামান্যই। ধারের অর্থ শোধ করার সুযোগ এসে যাবে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে দেখার মতো।

কর্কট (জুন২১- জুলাই২২): যে দেহে আনন্দ নেই, তাতে জীবন নেই, সে দেহ মৃত। নিজেকে আর মৃত ভাবতে মোটেও ইচ্ছা করছে না আপনার। বৃক্ষের যে পাতাটি আজ ঝরে যাওয়ার তাকে বৃথায় ধরে রাখার ধৃষ্টতা দেখানোর দরকার নেই। আজ কর্মযজ্ঞে নিজেকে একদম হারিয়ে ফেলুন। আজ আপনার জন্য কাজ নয়, কাজের জন্য আপনি হয়ে যান।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আপনার হেঁটে যাওয়ার পথ আজ অলৌকিকভাবে সবুজে ভরে যাবে। হাঁটতে হাঁটতে মনের ভেতর থেকে বেরিয়ে আসবে লুকিয়ে থেকে কষ্ট দেয়া বিষয়টি। বাণিজ্যের সুবাদে যেতে হতে পারে দূরে কোথাও। দর্শনীয় স্থান হওয়ায় কলা বেচা, রথ দেখা দুইই হবে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): চোখের সামনে যে চিত্র দেখছেন তার সবই ভুল বুঝে দুরে সরে যাওয়া উচিৎ হবে না। মেঘের আড়ালে হাসিমুখের সুর্যটার কথা ভুলে যাওয়া চলবে না। ভালোবাসা দিয়ে জয় করে নিন সবার ভালোবাসা। অর্থভাগ্য আজ টগবগে ঘোড়ায় চেপে আসবে আপনার কাছে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): মনের মাঝে লুকিয়ে থাকা অভিমান আজ বুকফাটা আর্তনাদ করতে চাইবে। আজ আর চেপে রাখা নয়, বলে দিন কাছের কোনো মানুষের কাছে। ভিড়ের মধ্যে হারিয়ে যেতে দিন দুঃখগুলোকে। ব্যাবসায় আজ চোরের মুখে রামনাম শুনে গলে যাবেন না একদমই। মনে রাখবেন, বুঝে শুনে চলার নামই জীবন।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): সৌভাগ্যক্রমে আজ পেয়ে যাবেন দীর্ঘদিন ধরে খুঁজে না পাওয়া মূল্যবান জিনিসটি। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনের নেকনজর পড়বে আপনার ওপর। ভালোবাসার লাল গোলাপটি অপেক্ষা করতে করতে শুকিয়ে যাওয়ার উপক্রম হলো, একটু নজর দেন তার দিকে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): আমরা মূলত বিশেষ কিছু রঙের বাহিরে কখনও দেখতে পাই না। কিন্তু পৃথিবীতে রঙের সংখ্যা আরও অনেক বেশি যার কিছু কিছু মাঝেমাঝে আমাদের চোখে ধরা পড়ে, বিশেষত কাউকে ভালোবাসার সময়। আজ তেমনই কোনো রঙ, নতুন রঙ, চোখের পর্দায় ধরা দিতে পারে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): কেউ শুনিয়ে দিতে পারে এমন কোন সুর, যেটা আজ সারাদিনের দেখার চোখ বদলে দিতে পারে আপনার। এ ধরনের সুর মূলত স্বপ্নে সঙ্গে যোগসূত্র ঘটিয়ে দেয়। যে কারণ আজ আপনার লালিত কোনো স্বপ্নকে খুব কাছ থেকে দেখতে পাবেন। এটা লক্ষ্যকে আরও দৃঢ় করতে শুরু করবে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): কোনো বস্তুর প্রতি ভালোবাসা আপনাকে বিষণ্ণ করবে। জীবনের ভাঁজে জমে থাকা কষ্টগুলো চমৎকার সুবাস ছড়াতে ভুলে যাবে না। ভালোবাসার মানুষটি আজ হঠাৎই বিগড়ে যাবে। তাকে বোঝাতে বেগ পেতে হবে যথেষ্ট। মনের মধ্যে তোলপাড় করবে অজানা কষ্ট। সামান্য নত হয়ে মিটিয়ে ফেলুন কষ্টের সবটুকু।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): একাকীত্ব আপনাকে গ্রাস করে ফিরছে দিনের পর দিন। নিজেকে ব্যস্ত রাখা জরুরি খুব করে। পুরোনো কোনো বন্ধু আজ ফোন করে বা দেখা করে চমকে দিতে পারে দারুনভাবে। আজ আপনার জন্য শুভ কিছু হতে চলেছে। ভালোবাসার গভীরতা আজ আবারও টের পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ দারুণ সন্ধ্যা পার করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত