x

এইমাত্র

  •  ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে করোনায় আক্রান্ত ৯১৮, মারা গেছেন ১৯ জন: এনডিটিভি
  •  ব্রিটেনে করোনায় ২৪ ঘণ্টায় মারা গেছেন ২৬০ জন; মোট ১০১৯। আক্রান্ত বেড়ে ১৭ হাজার ৮৯: ইভনিং স্ট্যান্ডার্ড
  •  জার্মানিতে বসবাসরত পাঁচজন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজন নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন
  •  ইরানে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরও ১৩৯ জন। এছাড়া দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩০৭৬ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ৩৫৪০৯ এবং মৃত ২৫১৭

ডেঙ্গুতে আরও ২ নারীর মৃত্যু

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৯, ১৫:১১

জাগরণীয়া ডেস্ক

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজে এবং ঝিনাইদহের কালিগঞ্জে আরও ২ জন নারীর মৃত্যু হয়েছে। ২৬ আগস্ট (সোমবার) বিকেলে ঢামেকে চিকিৎসাধীন হেনা বেগম (৪৫) এর এবং ২৭ আগস্ট (মঙ্গলবার) সকাল ১১টার দিকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়া বেগম (৫৫) এর মৃত্যু হয়েছে।

ঢামেকে নিহত হেনার ভাই মো. সুমন জানান, তিনদিন ধরে আমার বোনের জ্বর ছিলো। এরপর তাকে মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সোমবার সকালে চিকিৎসকদের পরামর্শে হেনাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আমার বোনের মৃত্যু হয়। 

কালিগঞ্জে সুফিয়া বেগমের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হোসাইন সাফায়েত বলেন, ২৬ আগস্ট (সোমবার) দুপুরে জ্বর নিয়ে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন সুফিয়া। পরে পরীক্ষা-নিরীক্ষা করে তার ডেঙ্গু ধরা পড়ে। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত