শাবানাকে বুকে টানলেন প্রধানমন্ত্রী

প্রকাশ | ১৯ জুন ২০১৭, ১৯:১৫

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন শাবানা, আলমগীর, মৌসুমিসহ বাংলা চলচ্চিত্রের বেশ কয়েকজন শিল্পী ও পরিচালক। ১৯ জুন (সোমবার) গণভবনে সাক্ষাৎ করেন তারা। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, ওয়াহিদ সাদিক প্রমুখ।

জানা গেছে, সাক্ষাৎকালে তারা চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এ সময় প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমানের চিকিৎসার ব্যয়ভার গ্রহণের ঘোষণা দেন শেখ হাসিনা। আজিজুর রহমান হার্টের রোগে আক্রান্ত হয়ে বর্তমানে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার চিকিৎসার ব্যয়ভার বহন করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান চলচ্চিত্র শিল্পীরা।  

সাক্ষাতের বিভিন্ন মুহূর্ত নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার। 

দিনটিকে স্মরণীয় উল্লেখ করে তিনি জানান,  “শাবানা আপাকে দেখার সাথে সাথেই তিনি দু'হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপ্লুত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিল, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী।”

উল্লেখ্য, এর আগেও চলচ্চিত্র অঙ্গনে আর্থিক কষ্টে থাকা শিল্পীদের পাশে দাঁড়িয়েছিলেন প্রধানমন্ত্রী। অনেক সময় সংবাদপত্রে শিল্পীদের খারাপ অবস্থার খবর পড়েও তাদের পাশে দাঁড়ান প্রধানমন্ত্রী।