আইনে গ্র্যাজুয়েট হলেন র‌্যাম্প মডেল পিয়া

প্রকাশ : ১২ মার্চ ২০১৭, ০০:১৬

জাগরণীয়া ডেস্ক

আন্তর্জাতিক র‌্যাম্প মডেল এবং অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। মডেলিং আর অভিনয় নিয়েই বর্তমানে ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু মিডিয়ার বাইরেও তার আরও একটি পরিচয় আছে। তিনি আইন বিষয়ে পড়াশুনা করছেন। নিজেকে একজন ব্যারিস্টার হিসেবেই দেখতে চান এই অভিনেত্রী। আর সেই অদম্য ইচ্ছা নিয়েই এগিয়ে যাচ্ছেন পিয়া। আর এবার সেই আইন বিষয়েই এক ধাপ এগিয়ে গেলেন জান্নাতুল ফেরদৌস পিয়া।

মানে আইন বিষয়ে গ্র্যাজুয়েট হলেন তিনি। ইউনিভার্সিটি অব লন্ডন থেকে পিয়া গ্র্যাজুয়েট হয়েছেন। অপরদিকে এই আনন্দের সংবাদটি শোনামাত্র উচ্ছ্বাসিত পিয়া ফেসুবকে জানিয়ে দিলেন সকলকে। এ বিষয়ে তিনি জানিয়েছেন, অনেক কষ্ট করেছি এবার তার ফল পেলাম। এখন শুধু বার এট ল টা বাকি আছে। সেটাও এখন আর ভয় নেই।

ইংল্যান্ডের ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে অফার লেটার পেয়েছি। ২০১৭ সালের সেপ্টেম্বর মাসেই চলে যাব আবার ইংল্যান্ডে। এরপর আমি ব্যারিস্টার।

প্রসঙ্গত, বর্তমানে বাংলাদেশে ইন্টার্ন করছেন ড. কামাল হোসেন এ্যান্ড এ্যাসোসিয়েটস এ। এছাড়া নিয়মিত কোর্টে যাচ্ছেন। বাংলাদেশ বার কাউন্সিল এ পরীক্ষাও দিবেন। আর এ বছরের সেপ্টেম্বরে বিসিএস পরীক্ষা দিবেন তিনি। অপরদিকে মডেলিং এর পাশাপাশি নাটক, চলচ্চিত্র উভয়েই অভিনয় করছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত