সমকামিতার প্রস্তাব পেয়েছিলেন কঙ্গনা

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৩৯

জাগরণীয়া ডেস্ক

‘কফি উইথ করণ’-এর অনুষ্ঠানে বিস্ফোরক স্বীকারোক্তি দিয়েছেন বলিউডের ‘ক্যুইন’খ্যাত তারকা কঙ্গনা রানাওয়াত। অনুষ্ঠানে এই অভিনেত্রী বলেছেন, একবার নাকি সমকামিতার প্রস্তাব পেয়েছিলেন।

সামনেই মুক্তি পাচ্ছে সাইফ-কঙ্গনা-শাহিদের রঙ্গুন। তারই প্রচারে করণ জোহরের শোয়ে এসেছিলেন কঙ্গনা। শোয়ের শুরু থেকেই বিন্দাস মুডে ছিলেন অভিনেত্রী। একবার কঙ্গনার ইংরেজি বলার দক্ষতা নিয়ে ব্যাঙ্গ করেছিলেন করণ। শুরুতেই সেই প্রসঙ্গ তুলে প্রযোজক-পরিচালককে খোঁচা মারতে ছাড়েননি তিনি। বেশ কিছুক্ষণ কথা বলার পর যখন ‘কফি শট’ সেগমেন্ট শুরু হয়, আচমকা সমকামিতা নিয়ে প্রশ্ন ছুড়ে দেন করণ। এক চুমুক কফির ‘শট’ নিয়েই জানান। ক্যালিফোর্নিয়ায় যখন ছিলেন, এক বিদেশি মহিলা চুমু খেয়েছিলেন তাকে। বিষয়টিকে হাল্কাভাবেই নিয়েছিলেন কঙ্গনা কিন্তু পরদিনই মহিলা এসে নাকি প্রেম নিবেদন করে বসেন। তখন বাধ্য হয়েই তাকে না বলতে হয়েছিল।

অনুষ্ঠানে কঙ্গনার পাল্লায় পড়ে নবাবি মেজাজ ছেড়ে কিছুটা বেরিয়ে এসেছিলেন সাইফ আলী খানও। এক সম্পর্কে থাকাকালীন অন্য মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপনের কথা স্বীকার করে নেন তিনি। তবে সেসব এখন অতীত, সেকথা জানাতেও ভোলেননি সসাইফ। তেমনি কঙ্গনা জানাতে ভোলেননি দঙ্গল-এর সাফল্যকে তিনি কতটা হিংসে করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত