জয়ার ‘ভালোবাসার শহর’ (ভিডিও)

প্রকাশ | ১২ জুন ২০১৬, ১৪:০৬ | আপডেট: ১৬ জুন ২০১৬, ০২:৩৯

অনলাইন ডেস্ক

অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে অভিনেত্রী জয়া আহসানের। সম্প্রতি নূরুল আলম আতিকের পরিচালনায় বাংলাদেশের সিরাজগঞ্জে ‘পেয়ারার সুবাস’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন। অন্যদিকে ওপার বাংলাতেও তার ব্যস্ততা কম না। এবার ওপার বাংলার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এর নাম ‘ভালোবাসার শহর’।

জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানান, ছবিটির মোশন পোস্টার প্রকাশিত হলো অনলাইনে। এখানে ব্যবহার করা হয়েছে একটি লোকজ গান।

তিনি জানিয়েছেন, এ কাজটি তার ভীষণ প্রিয়। ‘ভালোবাসার শহর’ ছবিতে আরও আছেন ভারতের বাংলা ছবির প্রশংসিত অভিনেতা ঋত্বিক চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায় ও সোহিনী সরকার। ‘ভালোবাসার শহর’ তথা ‘সিটি অব লাভ’ নির্মাণ করেছেন ‘ফড়িং’খ্যাত ইন্দ্রনীল রায় চৌধুরী। তার পরিচালনায় গত বছর জি বাংলা সিনেমায় দেখানো ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ছবিতে অভিনয় করেন জয়া।

এবারের ঈদ উপলক্ষে ইউটিউবে ইউনিফক্স এন্টারটেইনমেন্টের চ্যানেলে ছবিটি মুক্তি পাবে ‘ভালোবাসার শহর’।

এ ছবিটি ছাড়াও জয়া আহসান কলকাতায় সম্প্রতি শেষ করেছেন ‘আমি জয় চ্যাটার্জি’ ছবির কাজ। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়। আর বাংলাদেশে সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পুত্র’ ছবির কাজ শেষ করেছেন। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।