x

এইমাত্র

  •  সাংসারিক বিরোধে স্বামীর গলা কেটে হত্যা করলো স্ত্রী
  •  ৩ হাজার মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের অনুমোদন প্রধানমন্ত্রীর
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৩৫ জন, মৃত ৩৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৯৮ হাজার ৫৩৫ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৩৩ লাখ ৬২ হাজার ৩০৮ জন

র‌্যাম্পে হাঁটলেন বচ্চন কন্যা

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৬, ২৩:৫৩

জাগরণীয়া ডেস্ক

পরিবারের সবাই শোবিজ জগতের উজ্জ্বল নক্ষত্র হলেও নিজে এসব থেকে দূরেই থেকেছেন। কিন্তু এবার অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন দম্পতির কন্যা শ্বেতা বচ্চন নন্দা র‍্যাম্পে ক্যাটওয়াক করলেন। 

গত ৪ নভেম্বর মুম্বাইয়ে আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাক পরে শোস্টপার হিসেবে র‌্যাম্পে হেঁটেছেন ৪২ বছর বয়সী শ্বেতা।

নামের সাথেই মিল রেখে তার পরনে ছিল শ্বেতশুভ্র পোষাক, মাথায় রেখেছিলেন পালকে সাজানো কোট। পেশাদার র‌্যাম্প মডেলদের মতোই স্বাভাবিক নৈপুণ্য দেখিয়েছেন তিনি।

সেসময় দর্শক সারিতে বসে মুহূর্তগুলো মুঠোফোনে ধারণ করেন অমিতাভ। পাশে ছিলেন মা জয়া বচ্চন ও ভাই অভিষেক বচ্চন। মেয়ের ক্যাটওয়াকের ছবি ফেসবুকে পোস্ট করে ৭৩ বছর বয়সী বিগ বি লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর কন্যা আমাদের শ্বেতা র‌্যাম্পে হাঁটলো। তাকে নিয়ে গর্ববোধ করছি।’

এনডিটিভিকে শ্বেতা বলেছেন, "আমি বরাবরই পরিবারের লাজুক সদস্য। তবুও আবু ও সন্দীপ চেয়েছিলেন এমন কিছু করি। দিনের শেষে নিজেকে ভীষণভাবে উপভোগ করেছি"।

একই সংবাদমাধ্যমকে জয়া বললেন, "আমি মুম্বাইয়ে ছিলাম না। ফিরে এসে ওর কাছে জানতে চেয়েছি, তুমি কি চাও আমি থাকি? নিজেকে খুব বোকা মনে হচ্ছিলো কারণ মায়ের মেয়েদের সঙ্গে এসব ক্ষেত্রে ছায়ার মতো লেগে থাকে!" 

ভাই অভিষেক বলেন, "ফিল্ম সিটিতে শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। কিন্তু শুক্রবার সকালে ফ্যাশন শো দেখতে যাবো বলায় শ্বেতা নার্ভাস ছিলো"।

তবে শ্বেতার পার্ফরম্যান্স কেমন ছিল তা বুঝাই গেছে যখন ফ্যাশন শো শেষে তাকে জড়িয়ে ধরেন জয়া, অমিতাভ ও জুনিয়র বচ্চন। এছাড়া অনুষ্ঠানে আরও ছিলেন নির্মাতা করণ জোহর, অভিনেত্রী সোনালি বেন্দ্রে, চলচ্চিত্র পরিচালক অভিষেক কাপুর ও তার স্ত্রী প্রজ্ঞা যাদব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত