ব্র্যাঞ্জেলিনার সম্পত্তির ভবিষ্যত নিয়ে অনিশ্চিয়তা

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৬, ১৬:২৯

জাগরণীয়া ডেস্ক

বিয়ে বিচ্ছেদের পর হলিউডের হেভিওয়েট দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির সম্মিলিত বিশাল সম্পত্তির ভবিষ্যৎ কী হবে? পারিবারিক আইন এবং বিবাহবিচ্ছেদ বিষয়ক আমেরিকান আইনজীবী ম্যারিলিন শিনিৎজ জানান, ব্র্যাঞ্জেলিনার মোট সম্পত্তির পরিমাণ ৫০ কোটি মার্কিন ডলার। 

তবে পিট-জোলির মোট সম্পত্তি নিয়ে ভিন্নমতও পাওয়া গেলো। তারকাদের স্থাবর-অস্থাবর সম্পত্তি বিষয়ক আইনজীবী ডোনাল্ড ডেভিডের মতে, ৫২ বছর বয়সী পিটের ৩৫ কোটি আর জোলির সাড়ে ২৭ কোটি ডলারের সম্পত্তি আছে। 

২০০৪ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস’ ছবিতে পিটের সঙ্গে অভিনয় করতে গিয়ে তার প্রেমে পড়েন জোলি। এক দশক প্রেমের সাম্পানে ভেসে দুই বছর আগে ফ্রান্সে বিয়ের বন্ধনে জড়ান তারা। কিন্তু তাদের সাজানো সংসারে ভাঙন ধরেছে। মতবিরোধের কারণ দেখিয়ে পিটের সঙ্গে বিয়ে বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেছেন ‘মেলফিসেন্ট’ তারকা জোলি।

পিট ও জোলিকে বলা হয়ে থাকে হলিউডের ধনবান দুই নক্ষত্র। নিউইয়র্কের আইনি বিশেষজ্ঞ জ্যাকলিন নিউম্যান বলেছেন, ‘বিয়ের আগে পিট ও জোলির মধ্যে অর্থ বিষয়ক কোনো চুক্তি না হয়ে থাকলে আমি অবাকই হবো। তবে বিচ্ছেদে অর্থনৈতিক দিকটি কঠিন হয়ে দাঁড়াবে বলে মনে হয় না। আমার ধারণা তারা মীমাংসার মানসিকতা রাখবেন।’

বিচ্ছেদের আবেদনে ছয় সন্তানকে (তিনজন দত্তক) নিজের তত্ত্বাবধানে রাখার অনুমতি চেয়েছেন জোলি। তবে পিটকে সন্তানদের সঙ্গে সাক্ষাতের অধিকার কেড়ে নিতে চান না ৪১ বছর বয়সী এই অভিনেত্রী। 

এদিকে ব্র্যাড পিটের নতুন ছবি ‘ওয়ার্ল্ড ওয়ার জি টু’ মুক্তি পেতে যাচ্ছে। এটি প্রযোজনা করেছে তারই প্রতিষ্ঠান প্ল্যান বি। অন্যদিকে কম্বোডিয়ান গণহত্যা নিয়ে ছবি পরিচালনার প্রস্তুতি নিচ্ছেন জোলি। এর নাম ‘ফার্স্ট দে কিল্ড মাই ফাদার’।

সংবাদ সূত্র পিপল ম্যাগাজিন 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত