পিট থেকে বিচ্ছেদ চান জোলি

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৬, ২৩:১২

জাগরণীয়া ডেস্ক

এক দশকেরও বেশি সময় একসাথে থাকার পর বিয়ের দুই বছরের মধ্যে ব্র্যাড পিট থেকে বিচ্ছেদ চেয়ে আবেদন করেছেন অ্যাঞ্জেলিনা জোলি।

সোমবার জোলি এই আবেদন করেন বলে তার আইনজীবী রবার্ট অফার জানিয়েছেন।

এক বিবৃতিতে রবার্ট বলেন, “পরিবারের মঙ্গলের জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি (জোলি) এ বিষয়ে কথা বলবেন না এবং চান না এই মুহূর্তে তাদের নিয়ে কথা হোক”

তাদের ছয় সন্তানকে নিজের কাছে রাখার অনুমতি চেয়েছেন জোলি। স্বামীর কাছ থেকে বিচ্ছেদ পরবর্তী সুবিধা চাচ্ছেন না তিনি। বিচ্ছেদের তারিখ উল্লেখ করা হয়েছে ১৫ সেপ্টেম্বর।

উল্লেখ্য, ২০০৪ সাল থেকে একসঙ্গে থাকার পর ২০১৪ সালের আগস্টে বিয়ে করেন হলিউডের এই তারকা জুটি। ২০০৫ সালে অ্যাকশন কমেডি ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ এ প্রথম একসঙ্গে দেখা যায় ব্রাড পিট-অ্যাঞ্জেলিনা জোলিকে। দুজনের নামের প্রথম অংশ মিলিয়ে ব্রাঞ্জেলিনা নামে বিশ্বব্যাপী পরিচিত হয়ে ওঠেন জনপ্রিয় এই জুটি। ২০১৫ সালে ভেঙে পড়তে থাকা একটি বৈবাহিক সম্পর্ক নিয়ে জোলির লেখা ও পরিচালনা করা ‘বাই দ্য সি’তেও দুজনকে দেখা যায় একসঙ্গে। 

সমালোচকদের কাছ থেকে প্রশংসা কুড়ানো ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ব্যবসা সফলও হয়েছিল, বিশ্বজুড়ে ৪৭ কোটি ৮০ লাখ ডলার ব্যবসা করে চলচ্চিত্রটি। অন্যদিকে ‘বাই দ্য সি’ তেমন ব্যবসা সফল না হলেও তাতে পিট-জোলির সম্পর্কের প্রতিফলন ঘটেছে বলে গুঞ্জন ওঠে।

তবে তা অস্বীকার করেন জোলি: “ব্রাড ও আমার মধ্যে কিছু বিষয় আছে। কিন্তু চরিত্রগুলো আমাদের সমস্যাগুলোর সামান্য কাছাকাছি থাকলেও আমরা ফিল্মটি করতে পারতাম না।
“স্পষ্ট করতে বলছি: অন্য যে কোনো দম্পতির মতো আমাদেরও মতভিন্নতা ও সমস্যা আছে। আমাদের এমন দিন গেছে যখন আমরা একে অন্যের থেকে সরে গেছি এবং দূরত্ব চেয়েছি, তবে এই মুভির সমস্যা আর আমাদের সমস্যা এক নয়।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত