কানে কালোতে আলো ছড়ালেন ‌‘দ্য আই’ শ্রুতি

প্রকাশ : ২৩ মে ২০২৩, ১২:৪৯

জাগরণীয়া ডেস্ক
শ্রুতি হাসান (ছবি: সংগৃহীত)

কান উৎসবে বলিউডের অনেকেই আলো ছড়িয়েছেন লালগালিচা হয়ে ভারতীয় প্যাভিলিয়নের নানা আয়োজনে। সাত দিনের এই আয়োজনের শেষ দিনে নতুন অবতারে হাজির হলেন দক্ষিণী নায়িকা-গায়িকা কমল-কন্যা শ্রুতি। ২২ মে শ্রুতির কালো পোশাক যেন আলো ছড়ালো কান উৎসবের লালগালিচায়। এদিন সন্ধ্যায় তিনি গালিচায় হাজির হন কালো রঙের অন্যরকম এক পোশাকে। যার সামনে ঝুলছিলো বড় একটি কালো ফুল। এসময় তার সঙ্গে ছিলেন আন্তর্জাতিক প্রজেক্ট ‘দ্য আই’ ছবির গ্রিক নির্মাতা ড্যাফনে শমন। লালগালিচায় খোলাচুলে শ্রুতি যেন আলো ছড়ালেন।

বলা দরকার, গ্রিসের ছবি ‘দ্য আই’-এর প্রধান চরিত্রে আছেন শ্রুতি হাসান। যার শুটিং শেষ হয়েছে গত বছর। মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার এই ছবিতে শ্রুতিকে দেখা যাবে একজন বিধবার চরিত্রে। যে তার মৃত স্বামীর ছাই ছড়িয়ে দিতে একটি গ্রিক দ্বীপে ফিরে আসে।

মূলত এই ছবিটির বিপণনের জন্য এবারের কান উৎসবে যুক্ত হন শ্রুতি হাসান। সঙ্গে রয়েছে আরও বেশ ক’টি ইভেন্ট। যেমন এদিন শ্রুতি লালগালিচা থেকে নেমেই অংশ নেন উৎসবের একটি গোলটেবিল সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে। ‘ব্রেকিং থ্রো আউট দ্য লেন্স’ নামের এই আয়োজনে তিনি বক্তব্য রেখেছেন সিনেমায় জেন্ডার ডিসক্রিমিনেশন বিষয়ে। এতে তিনি হাজির হন আবারও কালো পোশাকে। এবার আর জরজেট কাপড়ের কালো গাউন নয়, পরেছেন চামড়ার তৈরি ব্ল্যাক লং জ্যাকেটে। চুল ছিলো টাইট করে মাথার ওপরে বাঁধা। কানে ছিলো ছোট্ট দুটি হিরের ফুল।

তবে তার আগেই কানের দিনটি (২২ মে) নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। লিখেছেন, ‘আবারও কানে। আজকের দিনটি অসম্ভব সুন্দর। আই লাভ দিস।’  ‘দ্য আই’ নিয়ে ৭৬তম কান উৎসবে এলেও শ্রুতির হাতে এখন আরও আছে ‘সালার’ ও ‘ন্যানি৩০’ নামের আরও দুটি বিশেষ ছবি। দক্ষিণ ফ্রান্সের কান শহরে ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের পর্দা ওঠে ১৬ মে। পর্দা নামবে ২৭ মে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত