লরির ধাক্কায়টেলি অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্তর মৃত্যু

প্রকাশ | ২১ মে ২০২৩, ১৯:৩৪

অনলাইন ডেস্ক

মোটরসাইকেল দূর্ঘটনায় অভিনেত্রী সুচন্দ্রা দাসগুপ্ত মারা গেছেন। চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে পেছনে থাকা একটি লরি অভিনেত্রীকে চাপা দেয়। লরির ধাক্কায় গুঁড়া হয়ে যায় অভিনেত্রীর মাথায় থাকা হেলমেট। ঘটনাস্থলেই অভিনেত্রীর মৃত্যু হয়। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার (২০ মে) রাতে কলকাতার বরাহনগরে। তাঁর মৃত্যুর তথ্য নিশ্চিত করে খবর প্রকাশ করেছে আনন্দবাজারসহ একাধিক গণমাধ্যম।

জানা যায়, শুটিং শেষ করে অ্যাপসের মাধ্যমে একটি বাইকে ওঠেন সুচন্দ্রা। পানিহাটি রেলওয়ে পার্কে তিনি বাপের বাড়িতে ফিরছিলেন। সেই সময় নগর ঘোষপাড়া রোডে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, ওই সাইকেলের আরোহীকে বাঁচাতে গিয়েই দুর্ঘটনাটি ঘটেছে। তবে বাইকটির গতিবেগ কত ছিল, চালক সঠিকভাবে গাড়ি চালাচ্ছিলেন কি না, সেসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

দুর্ঘটনার পর অভিনেত্রীকে সঙ্গে সঙ্গেই একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাঁর মৃত্যুর তথ্য নিশ্চিত করেন। অভিনেত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে টালিপাড়াতে। অভিনেত্রীর পরিচিত ও সহকর্মীরা সমাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন।

সর্বশেষ কলকাতার একাধিক গণমাধ্যমের খবরে জানা যায়, শেষ পর্যন্ত ১০ চাকার সেই ঘাতক লরিসহ চালককে গ্রেপ্তার করেছে বরাহনগর থানার পুলিশ। ‘গৌরী এলো’সহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন সুচন্দ্রা।