আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে মিডিয়া ছাড়ছেন প্রসূন আজাদ

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৬, ১৮:৫৪

জাগরণীয়া ডেস্ক

আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে মিডিয়াকে বিদায় জানানোর প্রস্তুতি নিয়েছেন প্রসূন আজাদ। একই সাথে দেশ ছেড়ে যাবার কথাও ঘোষণা করবেন বলে জানিয়েছেন ছোটপর্দার এই তারকা।

১৮ আগস্ট (বৃহস্পতিবার) রেডিও স্বাধীন ৯২.৪ এফএম-এর ‌‘উরাধুরা ভালোবাসা’ অনুষ্ঠানে অংশ নিয়ে দেশ ছাড়ার ও মিডিয়া ছাড়ার ঘোষণা দেবেন তিনি। প্রসূন আজাদ বরাবরই নানান ঘটনার জন্ম দিয়ে গেছেন। এবার দিলেন নতুন ফ্লেভারের মিডিয়া ছাড়ার ঘোষণা।

এটি সরাসরি প্রচার হবে রাত ১১টা থেকে। যেখানে প্রসূন বলবেন নিজের জীবনের ভালোবাসার গল্প। জানাবেন, এই শহর ও মিডিয়া ছেড়ে যাওয়ার কারণ।

দেশ এবং মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন সম্ভাবনাময়ী প্রসূন আজাদ। কারণ, প্রবাস থেকে তাকে ডাকছেন ভালোবাসার মানুষ! তিনিও প্রস্তুত ছুটে যেতে। তবে তার আগে পুরো বিষয়টি জানাতে এবং আনুষ্ঠানিক ঘোষণা দিতে তিনি বেছে নিয়েছেন এফএম রেডিওকে! যেখানে আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়েই তিনি বিদায় নিচ্ছেন সবার কাছ থেকে।

জানা যায়, অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাসকারী সরকার সান নামের এক প্রবাসী বাঙালির সঙ্গে মজবুত প্রেমের সম্পর্ক রয়েছে প্রসূন আজাদের। সম্পর্কটিকে আমরণ বেঁধে রাখার জন্যই এবার সেখানে যাচ্ছেন। এই যাত্রায় স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাসের ইচ্ছে আছে তার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত