জয় বাংলা কনসার্টের টি-শার্ট, মগ ও পোস্টার হাতে প্রধানমন্ত্রী

প্রকাশ | ০২ মার্চ ২০২০, ১৫:৪৬

অনলাইন ডেস্ক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ০৭ মার্চের ঐতিহাসিক ভাষণ স্মরণ করে প্রতিবছরের মত এবারও জয় বাংলা কনসার্ট আয়োজন করতে যাচ্ছে ইয়াং বাংলা। তবে মুজিববর্ষ উপলক্ষে এবারের আয়োজনে থাকছে ভিন্নমাত্রা। রাজধানীর বনানীর আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট অনুষ্ঠিত হবে।

সম্প্রতি ‘জয় বাংলা কনসার্ট ২০২০’-এর লোগোসমৃদ্ধ নান্দনিক টি-শার্ট, মগ ও পোস্টার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেওয়া হয়। তথ্যগুলো নিশ্চিত করেছে আয়োজক প্রতিষ্ঠান ইয়াং বাংলা।

মুজিববর্ষ উপলক্ষে এবারের কনসার্টে থাকছে আরও জমকালো আয়োজন। এবারও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে প্রচারিত স্বাধীনতার গান গেয়ে মঞ্চ মাতাবেন দেশের জনপ্রিয় বেশ কয়েকটি ব্যান্ড দল।

ইয়াং বাংলা জানায়, এবারের কনসার্টে থাকছে ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, আরবোভাইরাস, ক্রিপটিক ফেইট, শূন্য, নেমেসিস, ভাইকিংস, অ্যাভয়েড রাফা, চিরকুট, মিনার, লালন এবং এফ মাইনরের পরিবেশনা। এছাড়াও কনসার্টে থাকছে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ এবং মুক্তিযুদ্ধভিত্তিক গ্রাফিক্যাল রিপ্রেজেন্টেশন।

জয় বাংলা কনসার্টের নিবন্ধন শিগগির শুরু হবে। জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল নম্বর এবং ই-মেইল অ্যাড্রেসের মাধ্যমে রেজিস্ট্রেশনের ব্যবস্থা থাকছে এ বছরও। নিবন্ধনের মাধ্যমে কনসার্টটি সবার জন্য উন্মুক্ত থাকছে।