x

এইমাত্র

  •  করোনাভাইরাসে বাংলাদেশে নতুন সংক্রমিত দু'জন, মোট রোগী ৫১
  •  বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৩৮ হাজার ছাড়াল, আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি মানুষ
  •  নিম্ন আয়ের মানুষের বাড়ি ভাড়া মওকুফের অনুরোধ মেয়র আতিকের
  •  রোগীর সেবাকারীরাই পিপিই পাচ্ছেন না, অন্যরা পরে ঘুরে বেড়াচ্ছেনঃ প্রধানমন্ত্রী

বিয়ের পিড়িতে মা; আনন্দে নাচলেন ছেলে-মেয়ে

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৪

জাগরণীয়া ডেস্ক

মায়ের বিয়ে হচ্ছে আর তাতে জমিয়ে আনন্দ করছেন, নাচছেন তার প্রাপ্ত বয়স্ক ছেলে মেয়ে। এমনি একটি অভূতপূর্ব দৃশ্যের সাক্ষী হলো কলকাতার শোবিজের মানুষজন।

কলকাতার সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়ার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো বেশ কিছুদিন থেকেই। মধ্যবয়সের প্রান্তে দাঁড়িয়ে অবশেষে শনিবার দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। এটা তার দ্বিতীয় বিয়ে।

জুন মালিয়া ও তার বরের সঙ্গে হাসি মুখে দেখা গেছে ছেলে ও মেয়ে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকে। বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দুই পরিবারের সদস্যরা। এছাড়াও উপস্থিত ছিলেন সিনেমা অঙ্গণের মানুষেরা। বিয়ের আসর থেকে কিছু ছবি পোস্ট করেন নির্মাতা ও অভিনেতা অরিন্দম শীল।

নায়িকা জুনের ছেলে মেয়েরা কলকাতার শোবিজের মানুষদের কাছে অত্যন্ত আদরের। প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর দুই সন্তানকে অনেক যত্নে বড় করে তুলেছেন তিনি। ছেলেমেয়ের ইচ্ছেপূরণে কখনো পিছপা হননি তিনি। এজন্য জুনকে শ্রদ্ধা করেন সবাই। তাই এই বয়সে জুনের বিয়েকে স্বাগত জানিয়েছে টালিউড।

প্রায় দুই যুগ ধরে কলকাতার ছোট ও বড় পর্দায় অভিনয় করে চলেছেন জুন। সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে অনেক দিনের সম্পর্ক হলেও এতদিন বিয়ে করার সিদ্ধান্ত নেননি তিনি। সন্তানেরা বড় হয়ে গেছে এখন তাই হয়তো এটাকেই উপযুক্ত সময় মনে করে এই ব্যবসায়ীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন জুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত