অক্টোবরে মুক্তি পাচ্ছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ২৩:০৯

জাগরণীয়া ডেস্ক

আগামী অক্টোবরে মুক্তি পেতে যাচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। এর আগে ২০০১ সালে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা নির্মাণ করে দর্শকদের মনে দারুণ সাড়া জাগান এই পরিচালক। ঐ সিনেমার নামের সঙ্গে মিল রেখে পরিচালক ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নির্মাণ করলেও এটি আগেরটির সিক্যুয়েল নয় বলে জানিয়েছেন পরিচালক দেবাশীষ বিশ্বাস।

এ প্রসঙ্গে ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘সবকিছু ঠিক থাকলে দূর্গাপূজা উপলক্ষে ৪ অথবা  ১১ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে। আমাদের দেশে পূজায় ছবি মুক্তি দেয়ার রেওয়াজ কম। তবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি পূজায় মুক্তি দেওয়ার জন্য প্রযোজনা সংস্থাকে আমি প্রস্তাব দিয়েছি। তারা সম্মতি দিয়েছে।’

এর আগে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিতে অভিনয় করেন সেসময়ের জনপ্রিয় জুটি রিয়াজ-শাবনূর। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। প্রথমবারের মতো এই জুটিকে সিনেমার পর্দায় একসাথে দেখা যাবে। এতে অপু-বাপ্পি ছাড়াও আরও অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, কাবিলা, হারুন কিসিঞ্জারসহ অনেকে। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত