x

এইমাত্র

  •  ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে করোনায় আক্রান্ত ৯১৮, মারা গেছেন ১৯ জন: এনডিটিভি
  •  ব্রিটেনে করোনায় ২৪ ঘণ্টায় মারা গেছেন ২৬০ জন; মোট ১০১৯। আক্রান্ত বেড়ে ১৭ হাজার ৮৯: ইভনিং স্ট্যান্ডার্ড
  •  জার্মানিতে বসবাসরত পাঁচজন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজন নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন
  •  ইরানে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরও ১৩৯ জন। এছাড়া দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩০৭৬ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ৩৫৪০৯ এবং মৃত ২৫১৭

আসছে জ্যোতিকা জ্যোতি’র চলচ্চিত্র ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ২২:৪১

জাগরণীয়া ডেস্ক

‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’ চলচ্চিত্রের মধ্য দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশি অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি টালিগঞ্জের পর্দায় নিজের নাম লেখাতে যাচ্ছেন।  আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে জ্যোতিকা জ্যোতি-ঋত্বিক চক্রবর্তী অভিনীত ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’।

এ চলচ্চিত্র প্রসঙ্গে অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, ‘চলচ্চিত্রটি নিয়ে আমি দারুণ রোমাঞ্চিত। আশা করি ছবিটি দর্শকদের ভালো লাগবে। পশ্চিমবঙ্গে আমার প্রথম ছবি এটি। এ ছবির কারণে আমি এখানে দ্বিতীয় কোনো কাজ হাতে নেইনি’। বর্তমানে তিনি চলচ্চিত্রটি প্রচারে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। 

শরৎচন্দ্রের ‘শ্রীকান্ত’ উপন্যাস অবলম্বনে এই চলচ্চিত্র নির্মাণ করেছেন কলকাতার প্রদীপ্ত ভট্টাচার্য। এটি নির্মাতার দ্বিতীয় চলচ্চিত্র। এই চলচ্চিত্রের কাজ শুরু হয়েছিল ২০১৭ সালে। গত ১৬ আগস্ট ছবিটির মোশন পোস্টার অবমুক্ত করা হয় ইন্টারনেটে।

উল্লেখ্য, ১৯৮৭ সালে ‘রাজলক্ষী-শ্রীকান্ত’ চলচ্চিত্র নির্মাণ করেছিলেন বুলবুল আহমেদ। ছবিতে শ্রীকান্ত চরিত্রেও ছিলেন তিনি। তার বিপরীতে রাজলক্ষ্মী হয়েছিলেন শাবানা। সেসময় ছবিটি ব্যাপকভাবে দর্শকনন্দিত হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত