x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৭৭ লাখ ১৭ হাজার ৯৭০ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৭৫ হাজার ৮৪১ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩১৬৩ জন, মৃত ৩৩ জন

ধর্ষণ মামলায় পুলিশি হেফাজতে ‘সারেগামাপা’র চ্যাম্পিয়ন

প্রকাশ : ২৮ মে ২০১৯, ১৫:১৯

জাগরণীয়া ডেস্ক

পশ্চিমবাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘সারেগামাপা’র ২০১৫ সালের  চ্যাম্পিয়ন সৌম্য চক্রবর্তীকে ০৫ দিনের রিমান্ডে নিয়েছে কাশীপুর থানার পুলিশ।

গত ২৭ মে (সোমবার) অভিযুক্ত সৌম্যকে শিয়ালদহ এসিজিএম আদালতে তোলা হয়। শুনানি শেষে আদালত সৌম্য চক্রবর্তীকে ১ জুন পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। এর আগে গত ২৬ মে (রবিবার) রাতে ভারতের পশ্চিম বাংলার বাঁকুড়ার বাসিন্দা সৌম্য চক্রবর্তীকে গ্রেফতার করে কাশীপুর থানার পুলিশ। 

সৌম্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন রবীন্দ্রভারতীর এক ছাত্রী। গানের সূত্রেই সৌম্যের সাথে পরিচয় ঐ তরুণীর। ওই তরুণীর অভিযোগ,  সৌম্য তাকে নিজের বাড়িতে ডেকে মাদক মেশানো পানীয় খাইয়ে ধর্ষণ করেছেন। শুধু তাই নয়, সেই অবস্থায় সৌম্য তষর আপত্তিকর ছবি তোলেন এবং পরে সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। সেই ছবি দেখিয়ে মেয়েটিকে সৌম্য নানা ভাবে ব্ল্যাকমেল করেন এবং আরও একাধিকবার ধর্ষণ করেন।

ঘটনার পরে ওই ছাত্রী কাশীপুর থানায় অভিযোগ দায়ের করেন। সে অভিযোগের ভিত্তিতেই সৌম্যকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে। এ মামলায় সৌম্যর মা এবং তার মামার বিরুদ্ধেও অভিযোগ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তারা দুজনই পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘সারেগামাপা’র গ্র্যান্ড ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছিলেন লাইট মিউজিক বিভাগে দুর্নিবার, ক্ল্যাসিক্যাল বিভাগে দীপন আর ফোক বিভাগে যৌথভাবে তুলিকা গঙ্গাধর ও সৌম্য চক্রবর্তী। পরে তাদের মধ্যে ‘চ্যাম্পিয়ন অব দ্য চ্যাম্পিয়ন’ হওয়ার গৌরব অর্জন করেন পুরুলিয়ার সৌম্য চক্রবর্তী।  ‘সারেগামাপা’র চ্যম্পিয়ন হওয়ার পরপরই প্রেমিকা রূপসাকে বিয়ে করেন সৌম্য। এই দম্পতির একটি কন্যাসন্তানও রয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত