x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৭৮ লাখ ৭০ হাজার ২৫৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৮১ হাজার ৬২৩ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩৫৩৩ জন, মৃত ৩৩ জন

'আমার চিন্তা সুন্দর, তাই আমি অসুন্দর হতে পারি না'

প্রকাশ : ০২ মে ২০১৯, ১৬:৫৪

জাগরণীয়া ডেস্ক

অনেকদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত চলচ্চিত্র নির্মাতা তাহিরা কশ্যপ। চিকিৎসাধীন অবস্থায় তার কিছু ছবিও শেয়ার করেছেন স্বামী অভিনেতা আয়ুষ্মান খুরানা। তবে কেমোথেরাপির ফলে মাথার একগুচ্ছ সুন্দর চুল হারালেও নিজের সৌন্দর্যের ব্যাপারে এখনো আত্মবিশ্বাসী এই সাহসী নারী। 

সম্প্রতি ইন্সটাগ্রামে ক্যান্সারের আগের ও পরের কয়েকটি ছবি পোস্ট করেছেন ৩৫ বছর বয়সী তাহিরা। সেখানে তিনি লিখেন, 'এই ছবিগুলো অনেকের ভালো নাও লাগতে পারে। কিন্তু নিজের সৌন্দর্যের প্রতি আমার আস্থা আছে'।

তিনি আরও লেখেন, আমার চুল পড়ে যাওয়া, টুপি পরা বা ন্যাড়া হয়ে যাওয়া এবং আবার চুল গজানো সবকিছুই আমি উপভোগ করছি। কারণ চুলের সঙ্গে সঙ্গেই আমি সৌন্দর্য নিয়ে আমার সব ভুল ধারণা, নিরাপত্তাহীনতা সব ফেলে এসেছি। নিজেকে আর লুকাবো না। আমি যেমন তা কখনোই প্রকাশ করতে অস্বস্তিবোধ করবো না। আমি বিশ্বাস করি আমার চিন্তা সুন্দর। তাই আমি অসুন্দর হতে পারি না।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হন তাহিরা। এরপর থেকে তিনি সাহসিকতার সাথে এই মরণব্যাধির সঙ্গে লড়াই করে আসছেন। তার এই লড়াইয়ে সার্বক্ষণিক পাশে থাকছেন স্বামী অভিনেতা আয়ুষ্মান খুরানা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত