x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৭৭ লাখ ১৭ হাজার ৯৭০ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৭৫ হাজার ৮৪১ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩১৬৩ জন, মৃত ৩৩ জন

এ কোন দীপিকা!

প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১৭:৩৫

জাগরণীয়া ডেস্ক

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতে আছেন দীপিকা পাড়ুকোন। তার মোহনীয় রূপের ছটা নতুন নতুন রূপে প্রকাশিত হয় তার একেক চলচ্চিত্রে। কিন্তু নিজের নতুন সিনেমা 'ছাপাক' এর ফার্স্ট লুকে তাক লাগিয়ে দিয়েছেন দীপিকা। না, রূপের জাদুতে নয়, বরং একজন এসিডদগ্ধ নারী হিসেবে এখানে দেখা যাচ্ছে তাকে।

ভারতে এসিড হামলার শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবন অবলম্বনে নির্মিত হচ্ছে 'ছাপাক'। ৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ‘রাজি’ সিনেমার জন্য সেরা পরিচালক এর পুরস্কার পাওয়া মেঘনা গুলজার সিনেমাটি পরিচালনা করছেন। সিনেমাটিতে লক্ষ্মীর চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২৫ মার্চ (সোমবার) সিনেমাটিতে দীপিকার ফার্স্ট লুক প্রকাশ পায়। গ্ল্যামারাস দীপিকাকে সেখানে এসিড দগ্ধ নারীর রূপে দেখে রীতিমত চমকে গিয়েছেন ভক্তরা।

টুইটারে নিজের ফার্স্টলুক প্রকাশ করে ক্যাপশনে দীপিকা লেখেন, এই চরিত্রটি সারাজীবন আমার সঙ্গে থাকবে, মালতী। আজ থেকে শুটিং শুরু হলো। মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।

নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি নিজের কেএ এন্টারটেইনমেন্ট প্রোডাকশন থেকে সিনেমাটি প্রযোজনাও করছেন এই 'পদ্মাবত' তারকা। যৌথভাবে সিনেমাটির প্রযোজনায় আরও থাকছে ফক্স স্টার স্টুডিওস এবং মেঘনা গুলজারের মারিগা ফিল্মস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত