মোদি-পরিণীতি হ্যান্ডশেক বিভ্রাট, ইনস্টাগ্রাম জুড়ে মন্তব্যের ঝড়

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:১০

জাগরণীয়া ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার একটি ছবি নিয়ে ইনস্টাগ্রামে মন্তব্যের ঝড় বয়ে গেছে।

সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে নিয়মিত বিরতিতেই বলিউড তারকাদের সাক্ষাত হচ্ছে। এমনই এক অনুষ্ঠানের একটি বিশেষ মুহুর্ত ‘সম্মানজনক’ হিসেবে উল্লেখ করে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। ছবিতে দেখা যায় অতিথিদের অভিবাদনস্বরূপ  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হ্যান্ডশেকের জন্য পরিণীতির দিকে হাত বাড়িয়ে দিয়েছেন। কিন্তু হ্যান্ডশেকের পরিবর্তে দুই হাত জোড় করে হাসি মুখে সম্মান প্রদর্শন করেন পরিণীতি।

কিন্তু বিশেষ ঘটনার এই  ছবি দিয়ে সামাজিক মাধ্যমে এখন হাসির খোরাকে পরিণত হয়েছেন অভিনেত্রী পরিণীতি। ছবিটি প্রকাশের পর পর ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা তার দিকে নানা মন্তব্য ছুঁড়ে দিয়েছেন। অনেকে ছবিটি শেয়ারও করেছেন। একজন লিখেছেন, ‘মোদি বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছিলেন কিন্তু পরিণীতি তা প্রত্যাখ্যান করেছেন’। আরেকজন পরিণীতিকে ব্যঙ্গ করে লিখেছেন, ‘আমি হাত মিলাই না মোদিজি’। কেউ কেউ লিখেছেন, ‘মোদিকে অনেক বেশি অপমান করে ফেলেছেন পরিণীতি’। অনেকেই হাসির ইমো দিয়েছেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত