অবশেষে প্রেক্ষাগৃহে ‘স্বপ্নের ঘর’

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৯

জাগরণীয়া ডেস্ক

অবশেষে প্রেক্ষাগৃহে এসেছে আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারি মম অভিনীত পূর্ণাঙ্গ হরর মুভি ‘স্বপ্নের ঘর’।  নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও পরে তা পেছানো হয় এবং ২১ ডিসেম্বর ছবিটি আনুষ্ঠানিকভাবে আলোর মুখ দেখে। 

এ প্রসঙ্গে এক ফেসবুক পোস্টে সিনেমাটির চিত্রনাট্যকার অনীশ দাস অপু লিখেছেন, ‘আমার একটি বহুল আলোচিত এবং পাঠকপ্রিয় হরর উপন্যাসের ছায়া অবলম্বনে এবং আমার চিত্র নাট্যে মুক্তি পাচ্ছে ‘স্বপ্নের ঘর’। 

তিনি আরও বলেন, ‘আশাকরি আপনারা সবাই সিনেমাটি হল-এ গিয়ে দেখবেন। আপনাদের আশানুরূপ সাড়া পেলে হয়তো স্বপ্নের ঘর থেকেই শুরু হয়ে যাবে এ দেশে হরর জনরার মুভির পথ চলা! আমার হরর প্রিয় ভক্ত সহ সকলকে আমন্ত্রণ জানাচ্ছি স্বপ্নের ঘর দেখার জন্য!’

সিনেমাটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু এবং প্রযোজনা করেছেন প্রবাসী প্রযোজক তাকি খান। 

সিনেমা প্রসঙ্গে চিত্রনায়ক মিলন বলেন, ‘নতুন এক দম্পতি একটি বাড়িতে গিয়ে ওঠে, এরপর ঘটতে থাকে একের পর এক ঘটনা। পুরো দেখতে হলে সিনেমাহলে আসতে হবে।’

২১ ডিসেম্বর (শুক্রবার) থেকে যে পাঁচটি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাচ্ছে সেগুলো হলো ঢাকার স্টার সিনেপ্লেক্স, বি.জি.বি প্রেক্ষাগৃহ- ঢাকা, মানষী হল-কিশোরগঞ্জ, স্বাগরিকা হল- সিরাজগঞ্জ, সত্যবতী- শেরপুর।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, বাংলাদেশে সুস্থ ধারার চলচ্চিত্র নির্মাণের যে ধারা বর্তমানে চলছে, সেখানে একটি মাইলফলক হিসেবে থাকবে হরর মুভি ‘স্বপ্নের ঘর’। 

সিনেমার ট্রেলারটি দেখুন এখানে-​

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত