x

এইমাত্র

  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৭৭ হাজার ৫৭৯ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ২৯ লাখ ০৮ হাজার ৭৯৬ জন

রসগোল্লা তৈরির গল্প শোনাবে ‘রসগোল্লা’ (ট্রেলার)

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৩:৪৪

জাগরণীয়া ডেস্ক

এপার ও ওপার বাংলার উৎসব- পার্বন আর অতিথি আপ্যায়নের অন্যতম অংশ রসে টুইটুম্বুর ‘রসগোল্লা’। এবার ভূ-ভারতে প্রথম ‘রসগোল্লা’ তৈরির গল্প পর্দায় নিয়ে আসছেন প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়।

গত ১৪ নভেম্বর (বুধবার)​ ছিল পশ্চিমবঙ্গে রসগোল্লা দিবস। আর এই দিবসকে কেন্দ্র করে ‘রসগোল্লা’ সিনেমার ট্রেলার রিলিজ দেয়া হয়েছে। এরই মধ্যে ট্রেলারটি ট্রেন্ডিং এ উপরের দিকে অবস্থান করছে। জানা গেছে, এ বছরই ‘রসগোল্লা’ তৈরির ১৫০ বছর পূর্তি হতে যাচ্ছে।​

২০১৮ সালের সর্বশেষ ‘হামি’ চলচ্চিত্র দিয়ে দর্শক মন মাতিয়েছেন প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। এবার তাদের প্রযোজনা সংস্থা ‘উইন্ডোজ’ থেকে আসছে ‘রসগোল্লা’। ভারতে‘রসগোল্লা’ প্রথম তৈরী করেছিলেন মিষ্টির কারিগর নবীনচন্দ্র। সাথে ছিলেন তার স্ত্রী ক্ষীরোদমণি দেবী। রসে ডুবে থাকা মিষ্টির কল্পনা কীভাবে বাস্তবে রূপ নিলো, সেটিই ফুটে উঠবে ‘রসগোল্লা’ চলচ্চিত্রে।

আসছে ডিসেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে অভিনয় করেছেন নতুন মুখ উজান-অবন্তিকা। 

এ প্রসঙ্গে শিবপ্রসাদ মুখোপাধ্যায় স্থানীয় গণমাধ্যমকে বলেন, নতুনদের সামনে নিয়ে আসার জন্য আমরা কাজ করে যাচ্ছি। রসগোল্লাও তেমনই প্রয়াস। আর উজান-অবন্তিকার হতে পারেন আগামীর নায়ক-নায়িকা। টলিউড নতুন জুটি পাবে বলেই আমার বিশ্বাস।

উজান-অবন্তিকা ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, চিরঞ্জিত চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রমুখ। ছবিটির পরিচালনায় রয়েছেন পাভেল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত