সান ফ্রান্সিসকো ও নিউইয়র্কে মুক্তি পাচ্ছে ‘দেবী’

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ১৫:৪৮

জাগরণীয়া ডেস্ক

মার্কিন যুক্তরাষ্ট্রের দুই শহর সান ফ্রান্সিসকো ও নিউইয়র্কে মুক্তি পাচ্ছে বাংলাদেশের বহুল আলোচিত ছবি ‘দেবী’।

আগামী ৯ নভেম্বর (শুক্রবার) সন্ধ্যা ৯ টায় এবং ১০ ও ১১ নভেম্বর বিকেল ৪টায় নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্স হলে সিনেমাটি দেখানো হবে। আমেরিকায় ‘দেবী’ ছবির পরিবেশক বায়স্কোপ ফিল্মস। 

বায়স্কোপ ফিল্মসের কর্ণধার রাজ হামিদ বলেন,  দেশের মতো সেখানকার দর্শকও ‘দেবী’ দেখার ব্যাপক আগ্রহ নিয়ে অগ্রিম টিকিট সংগ্রহ করছেন। প্রদর্শনের আগেই সব টিকিট বিক্রি হয়ে গেছে। সান ফ্রান্সিসকো ও নিউইয়র্কের পর আমেরিকার ২০টি প্রদেশে ‘দেবী’ প্রদর্শিত হবে যা বাংলা সিনেমার ইতিহাসে এক অনন্য রেকর্ড।

জানা যায়, শিগগিরই কানাডা, অস্ট্রেলিয়াসহ আরো কিছু দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘দেবী’।

গত ১৯ অক্টোবর দেশে মুক্তি পায় স্বনামধন্য অভিনেত্রী জয়া আহসান প্রযোজিত ও অভিনীত চলচ্চিত্র ‘দেবী’। শুরুতে মাত্র ২৮ টি সিনেমা হলে মুক্তি পাওয়া সরকারি অনুদানের ছবি ‘দেবী’ মুক্তির তৃতীয় সপ্তাহে দেশের ৫০ সিনেমা হলে সগৌরবে চলছে। 

হুমায়ূন আহমেদের জনপ্রিয় মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস থেকে নির্মিত ‘দেবী’ সিনেমাটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। ছবিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন দেশের প্রথিতযশা অভিনেতা চঞ্চল চৌধুরী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন অনিমেষ আইচ, শবনম ফারিয়া ও ইরেশ যাকের প্রমুখ। ‘দেবী’পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত