‘মি-টু’ আন্দোলন

‘কুইন’ পরিচালকের বিরুদ্ধে আরোও অভিযোগ

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ২১:৪৪

জাগরণীয়া ডেস্ক

সাড়া জাগিয়েছে ‘মি-টু’ আন্দোলন, বলিউড পাড়ায় একের পর এক অভিযোগ উঠে আসছে। বলিউডের ‘কুইন’ চলচ্চিত্রে কঙ্গনার সহশিল্পী নয়নী দীক্ষিতও যৌন হেনস্থার অভিযোগ তুললেন কুইন’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে। খবর এনডিটিভি এর

নয়নী দীক্ষিত জানিয়েছেন, ‘কুইন’ ছবিতে কাজ করা ছিল তার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি। পরিচালক বিকাশের বিরুদ্ধে যে মেয়েরা অভিযোগ করছে, সেগুলোর একটিও মিথ্যা নয়। কেননা, সে আমার দিকেও হাত বাড়িয়েছিল। আমি তাকে বলেই বসেছিলাম, আমার সঙ্গে আবারও এমন করলে ধোলাই দেব।

ঘটনা শুরুর প্রসঙ্গে তিনি বলেন, সে আমাদের নিয়ে রেখেছিল একটা দুই তারকা হোটেলে। যখন বললাম, হোটেলটা ভালো লাগছে না। সে বলল, আমার রুমে চলে আসো।

ঐ ঘটনার পরদিন যখন সেটে গেলাম, চুলে কী যেন একটা সমস্যা হয়েছিল আমার। তখন বিকাশ আমার ওপর খেপে গেল, ভীষণ বাজে ব্যবহার করল। খারাপ ব্যবহারের কারণ তো এখন বুঝতে পারছি। 

এর আগে কুইন’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অভিনেত্রী কঙ্গনা রানৌয়াত। সেই ছবির সেটে কঙ্গনার সঙ্গে নোংরা আচরণ করার অভিযোগ রয়েছে বিকাশের বিরুদ্ধে। এছাড়া একাধিক সহশিল্পী পরিচালক বিকাশের বিরুদ্ধে অভিযোগ তুলেছেও। 

সম্প্রতি, নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে বলিউড পাড়াকে  ‘মি-টু’ আন্দোলনের সুবাতাস ছড়িয়ে দেন 'আশিক বানায়া আপনে' চলচ্চিত্রের নায়িকা তনুশ্রী দত্ত। 
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত