নওশাবা ৪ দিনের রিমান্ডে

প্রকাশ | ০৫ আগস্ট ২০১৮, ১৭:০৭ | আপডেট: ০৫ আগস্ট ২০১৮, ১৭:১৮

অনলাইন ডেস্ক

চলমান পরিস্থিতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে ৭ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেছে পুলিশ। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল হকের আদালতে এ সংক্রান্ত শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা বিকাশ কুমার পাল নওশাবাকে আদালতে উপস্থাপন করেন। 

গত ০৪ আগস্ট (শনিবার) রাজধানীর উত্তরা এলাকা থেকে নওশাবাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য র‌্যাব-১ এর কার্যালয়ে আনা হয়। ০৫ আগস্ট (রবিবার) দুপুরে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের মামলায় গ্রেপ্তার এ অভিনেত্রীকে উত্তরা পশ্চিম থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর নওশাবাকে আদালতে উপস্থাপন করে ৭ দিনের রিমান্ড আবেদন করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এর আগে শনিবার বিকেলে ফেসবুক লাইভে কাজী নওশাবা দাবি করেন, রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ও চার শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে। তবে তার এসব তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি। নওশাবা স্বীকার করেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে আসার আগে তিনি ঘটনাস্থলে ছিলেন না। তিনি জিগাতলা নিয়ে কথা বলার সময় উত্তরায় ছিলেন। একজনের অনুরোধে তিনি এমনটা করেছেন।