x

এইমাত্র

  •  করোনাভাইরাসে বাংলাদেশে ষষ্ঠ ব্যক্তির মৃত্যু, নতুন আক্রান্ত তিনজন
  •  বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৪২ হাজার ছাড়াল, আক্রান্ত সাড়ে ৮ লাখের বেশি মানুষ
  •  করোনা ভাইরাস মহামারি দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর পৃথিবীর জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ
  •  ৩০০ দুস্থ ও অসহায় মানুষকে খাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন জেমি ডে

চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৭, ২১:৩৬

জাগরণীয়া ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শংকরবাটী পোল্লাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪ এপ্রিল (মঙ্গলবার) অভিভাবক সমাবেশ ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে।

অনুষ্ঠানে শ্রেণিভিত্তিক মেধাবী, নৈতিকতা ও শিষ্টাচার, সর্বোচ্চ উপস্থিতি, রচনা ও চিত্রাঙ্গন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থী ও শ্রেণিভিত্তিক ছয়জন শ্রেষ্ঠ মা’কে পুরস্কৃত করা হয়।

সকাল দশটায় বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয় পরিচালনা কমিটি (এসএমসি) সভাপতি শহীদুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখার উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ ও সমাজসেবী শফিকুল আলম বক্তব্য দেন।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন পরিচালনা কমিটি সদস্য খাইরুল ইসলাম, অভিভাবক মাউনজেরা বেগম, শিক্ষার্থী সামসুন নাহার প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক মনোয়ারা খাতুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক জোবেদা খাতুন। অনুষ্ঠানে ২০১৬ সালে নৈতিকতা ও শিষ্টাচারের জন্য নূরমহল ও জহির আহমেদ নামে দু’জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

এছাড়া উপজেলা পরিষদের পক্ষে চার হাজার টাকা করে পাঁচজন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে ২০ হাজার টাকা প্রদান কারা হয়।

অনুষ্ঠানের শেষপর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে আবৃত্তি, নাচ ও গান পরিবেশন করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, এলাকাবাসী ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত