১০০ টাকার প্রাইজবন্ডের ড্র ঘোষণা

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ২১:১৬

জাগরণীয়া ডেস্ক

৩১ অক্টোবর (বুধবার) ১০০ টাকা মূল্যমান বাংলাদেশ প্রাইজবন্ডের ৯৩তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ‘ড্র’ অনুষ্ঠিত হয়।

প্রাইজবন্ডের ১ম পুরস্কার ৬ লাখ টাকা বিজয়ী ০৪২০২২৪ নম্বর, ২য় পুরস্কার ৩ লাখ ২৫ হাজার টাকা ০০৭৫৩৭৪, ৩য় পুরস্কার ১ লাখ টাকা ০৩২৮৬৪২ ও ০৬৮৫৭৫৫, ৪র্থ পুরস্কার ৫০ হাজার টাকা ০৫২৪২৩৯ ও ০৫৮৩১১০।

৫ম পুরস্কার (৪০টি নম্বর) ১০ হাজার টাকা করে পাবে- ০০০৭৫৯১, ০২৯০৭৭৮, ০৪৮০৫৩৪, ০৬৭১৭৬১, ০৮৩৮০৫৭, ০০৩৯৮৯০, ০৩০৮৭৩২, ০৪৮৮০৯৮, ০৬৮৫৮৪৭, ০৮৯১৪৬২, ০০৭২৪২৭, ০৩৯৩০৭৫, ০৫২৬১৮৪, ০৬৯৩৩৭৮, ০৯১৩৫৯২, ০০৭৫৬৮৯, ০৪২২০৩৬, ০৫৩২২৮৯, ০৭৪১১৯৩, ০৯২৬২৪৪, ০১১২২৫৪, ০৪৩০০২১, ০৫৭২৯৯৯, ০৭৬৮১২৮, ০৯৩৪৮৪০, ০১১৮৩৫৪, ০৪৫২৫৫০, ০৬৫০৩৪০, ০৭৭৮৪০৫, ০৯৫২১৭৮, ০২১৫৫২৫, ০৪৫৬৭৩১, ০৬৫৩২৩৯, ০৭৯৪৩৬০, ০৯৮২১৬৫, ০২৬৬৩৬৭, ০৪৬৭৮৮৮, ০৬৫৩৯৮০, ০৮১৫৯৮৪ ও ০৯৮৮৭৭৯।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এ ‘ড্র’ পরিচালিত হয়। বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৩টি (তিপ্পান্ন) সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ এবং গক এই ‘ড্র’-এর আওতাভুক্ত। প্রত্যেক সিরিজে ৪৬টি করে মোট পুরস্কার ২ হাজার ৪৩৮টি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত