‘জেন্ডার চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড’ পেয়েছে এমটিবি

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫১

জাগরণীয়া ডেস্ক

সম্প্রতি এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের ট্রেড ফিন্যান্স কার্যক্রম (টিএফপি) ২০১৮-এর আওতাধীন এডিবি ‘জেন্ডার চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড’ গ্রহণ করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ।

৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) সিঙ্গাপুরের ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এক অনুষ্ঠানে এমটিবি’র ভাইস চেয়ারম্যান খাজা নারগিস হোসেন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর পক্ষে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন। এছাড়াও এই অনুষ্ঠানে এমটিবি’র ঊর্ধ্বতন নারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এমটিবি’র ভাইস চেয়ারম্যান এই বিশেষ অ্যাওয়ার্ডটিকে এমটিবিতে কর্মরত নারীদের পেশাগত উন্নয়নে ব্যাংকের চলমান প্রচেষ্টার একটি প্রাতিষ্ঠানিক স্বীকৃতি হিসেবে বর্ণনা করেন।

এমটিবি’র ভাইস চেয়ারম্যান খাজা নারগিস হোসেন বলেন, এই অ্যাওয়ার্ডটি কর্মক্ষেত্রে নারীদের সন্মানজনক ক্ষমতায়নে সহযোগিতা করবে। এমটিবি সবসময় নারীদের পেশাগত উন্নয়নে ও ক্ষমতায়নে একটি পারস্পরিক সহযোগিতামূলক পরিবেশ বজায় রাখতে সংকল্পবদ্ধ। ব্যাংকটি মনে করে, প্রতিষ্ঠান তথা সমাজের উন্নয়নে নারীদের অংশগ্রহণমূলক ও অংশীদারিত্বমূলক অবস্থান খুবই গুরুত্বপূর্ণ। এই অ্যাওয়ার্ডটি এমটিবিতে কর্মরত নারীদের পেশাগত উন্নয়নে ব্যাংকের চলমান প্রচেষ্টাকে আরো জোরদার করবে।

এছাড়া ডাচ বাংলা ব্যাংক লিমিটেডকে লিডিং পার্টনার ব্যাংক ইন বাংলাদেশ, প্রাইম ব্যাংক লিমিটেডকে বেস্ট এসএমই ডিল ইস্যুইং ব্যাংক হিসেব স্বীকৃতি দিয়েছে এএশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের ট্রেড ফিন্যান্স কার্যক্রম (টিএফপি)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত