রূপালী ব্যাংকের ভার্চুয়াল সভা

প্রকাশ | ২৮ নভেম্বর ২০১৭, ১৬:২২

অনলাইন ডেস্ক

১০টি বিভাগীয় কার্যালয়ের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাসিক কর্মপরিকল্পনা ও পর্যালোচনা সভা করেছে রূপালী ব্যাংক। প্রধান কার্যালয়ের বোর্ড রুমে ২৭ নভেম্বর (সোমবার) অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান।

আতাউর রহমান প্রধান বলেন, ভার্চুয়াল মিটিং রূপালী ব্যাংকের জন্য এক বড় অর্জন। এতে ব্যাংকের কাজে গতি আসবে, বাঁচবে সময়, কমবে খরচ। পরে তিনি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ব্যাংকের ১০টি বিভাগীয় কার্যালয় সিলেট, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, রংপুর, কুমিল্লা, ঢাকা উত্তর ও দক্ষিণ বিভাগের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি বিভিন্ন বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপকদের অবলোপনকৃত ঋণ আদায় ও নতুন করে ঋণ বিতরণের নির্দেশনা প্রদান করেন। এ ছাড়া তিনি শ্রেণিকৃত ঋণ কমিয়ে আনা এবং এসএমই ঋণ বিতরণের মাধ্যমে কাঙ্খিত প্রবৃদ্ধি নিশ্চিতকরণের বিষয়ে সবাইকে আরো সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাসনে আলম, মো. মোরশেদ আলম খন্দকার, মহাব্যবস্থাপক মো. কাইসুল হক, মো. মাঈন উদ্দিন, বিষ্ণু চন্দ্র সাহা, ওয়াকার আহমেদ খান, জাকিয়া সুলতানাসহ প্রধান কার্যালয়ের সকল মহাব্যবস্থাপক, সিএফও, রূপালী ইনভেস্টমেন্ট ও রূপালী ব্যাংক সিকিউরিটিজ এর সিইও, উপ-মহাব্যবস্থাপক, কোম্পানি সচিব, আইটি ও মার্কেটিং সংশ্লিষ্ট কর্মকর্তা এবং ১০ টি বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপকরা তাদের নিজ নিজ বিভাগীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন।