দারাজের গ্রোসারি মহোৎসবে পণ্যে ৩০% পর্যন্ত ছাড়

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ২০:৫০

জাগরণীয়া ডেস্ক

দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম, daraz.com.bd তৃতীয় ও শেষ বারের মতো দেশের ২০টি জেলায় এক সঙ্গে নিয়ে এলো বাজারের সেরা দামে গ্রোসারি সামগ্রীর কেনার সুবর্ণ সুযোগ। 

২৭ সেপ্টেম্বর (বুধবার) দারাজের ‘মাসের বাজার’ ক্যাম্পেইনের প্রথম দিন শুরু হবে ‘গ্রোসারি মহোৎসব’ চলবে ২৯ সেপ্টেম্বর (শুক্রবার) পর্যন্ত।

ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রংপুর, রাজশাহী, বরিশাল, যশোর, ময়মনসিংহ, কুষ্টিয়া, দিনাজপুর, ফেনীসহ মোট ২০টি জেলার দারাজের নিজস্ব হাব। সঙ্গে থাকবে ফ্রি-ডেলিভারি এবং বিকাশ পেমেন্টে ১৫% ক্যাশব্যাক।

এই দিন daraz.com.bd -তে পাওয়া যাবে মাত্র ৯৮ টাকায় পুষ্টির ১ লিটার সয়াবিন তেল, ৭০ টাকায় এক কেজি মিনিকেট চাল, ১৫৯ টাকায় ১ কেজি বাসমতি চাল, ১১৯ টাকায় এক কেজি রসুন ও ৯৫ টাকায় এক কেজি আদা।আরো থাকবে মাত্র ৩৩ টাকায় ১কেজি ইফাদ লবণ, ১০৯ টাকায় ৮ প্যাকেট চপস্টিক ইনস্ট্যান্ট নুডলস। মাত্র ৩০ টাকায় রয়েছে ইফাদের এক কেজি আটা। এছাড়াও চা, দুধ, চিনি, ময়দা, মসলাসহ আরও অনেক নিত্যপ্রয়োজনীয় পণ্য থাকছে এই গ্রোসারি মহোৎসবে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, সৈয়দ মোস্তাহিদল হক বলেন- বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে ই-কমার্সকে ছড়িয়ে দেওয়ার প্রথম ধাপে আমরা সফল হয়েছি। আমাদের এই ‘গ্রোসারি মহোৎসব’ তারই প্রমাণ।

এছাড়া আগামী দিনগুলোতেও অনলাইনে গ্রোসারি সামগ্রী কেনার সুযোগ দেওয়ার এমন নানা পদক্ষেপের মাধ্যমে বাংলাদেশে ই-কমার্সের প্রসার বাড়িয়ে তা চালিয়ে যাবেন বলে জানিয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত